বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:০৯ পূর্বাহ্ন

শিরোনাম

চুয়াডাঙ্গায় যাত্রা শুরু হলো ‘কিন্তু টেলিকম’র

চুয়াডাঙ্গায় বৃহৎ মোবাইল শপ ‘কিন্তু টেলিকমের’ উদ্বোধন করা হয়েছে। শনিবার (০৮ জানুয়ারী) বেলা ১১ টায় শহরের পুরাতন হাসপাতালের পাশে ফিতে কেটে এ মোবাইল শপটির উদ্বোধন করেন চুয়াডাঙ্গা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাষ্ট্রি, জেলা দোকান মালিক সমিতি ও জেলা পরিবেশক সমিতির নেতৃবৃন্দ এবং কিন্তু টেলিকমের প্রোপ্রাইটর হাজী মাহবুব আলম রিংকু জোয়ার্দ্দারের বন্ধুমহল।

গুণগত মান, বিক্রয়োত্তর সেবা এবং সঠিক দামের নিশ্চয়তা নিয়ে এ টেলিকমটি চলবে বলে জানিয়েছেন, প্রোপ্রাইটর হাজী মাহবুব আলম রিংকু জোয়ার্দ্দার।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন, চুয়াডাঙ্গা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাষ্ট্রিরসহ সভাপতি মঞ্জুরুল আলম মালিক লার্জ, জেলা দোকান মালিক সমিতি সাধারণ সম্পাদক ইবরুল হাসান জোয়ার্দ্দার ইবু, জেলা পরিবেশক সমিতির সভাপতি হাজী সালাউদ্দীন চান্নু, সমবায় নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মিজাইল জোয়ার্দ্দার, বিশিষ্ট্য ব্যবসায়ী সামসুল আলম বাবু, হুমায়ন কবির রিমু, ফারুক হোসেন, আশরাফুজ্জামান রানা, আসাদুল হক বটুল, নাহিদ মাহমুদ প্রমুখ।

প্রতিষ্ঠানের কল্যাণ কামনা করে দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন জান্নাতুল মওলা কবরস্থান জামে মসজিদের ঈমাম মুফতি মামুনুর রশীদ।

কিন্তু টেলিকমের প্রোপ্রাইটর মাহবুব আলম রিংকু জানান, গত ৩১ শে ডিসেম্বর ছিলো আমার বাবার ৮ম মৃত্যু বার্ষিকী, আমার বাবার পুরো নাম হাজী সাইফুল ইসলাম জোয়ার্দ্দার (কিন্তু), সবাই বাবাকে কিন্তু চাচা, মামা বা কিন্তু মিয়া এমনি ভাবেই ডাক নামে সম্মোধন করতো বা চিনতো। আমার বাবা ছিলেন অত্যান্ত বিনয়ী, মিষ্টভাষী, নম্র, ভদ্র এবং খুব ছোট ছোট করে কথা বলতেন। আমি যে মোটেই বাড়িয়ে বলছি না, সেটা যারা আমার বাবাকে চিনতেন, তারা খুব ভালো বলতে পারবেন। বাবার নামটি ধরে রাখতে একটি প্রতিষ্ঠানের নামকরন করেছি ‘কিন্তু কমিউনিকেশন’ পরিবেশক গ্রামীনফোন লিঃ, ‘কিন্তু ডিষ্ট্রিবিউশন’ ও ‘কিন্তু টাওয়ার’। আমি আমার পরবর্তী প্রজন্মের কাছে এগুলো রেখে যেতে চাই। মহান রাব্বুল আলামিন আমার সহায় হোন।

সকল বাবারা এমনিভাবেই বেঁচে থাকুক সকল সন্তানের হৃদয়ে, আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com