সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:২৩ পূর্বাহ্ন

শিরোনাম
গাংনীর কল্যাণপুরে সংঘর্ষে ১০ জন আহত চুয়াডাঙ্গায় হাত-মুখ বাঁধা বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস উদযাপন ‘যাও পাখি বলো তারে’ সিনেমার টাইটেল গান প্রকাশ (ভিডিও) রিমোট দিয়ে নিয়ন্ত্রণ করা যাচ্ছে জীবন্ত তেলাপোকা! নতুন প্রযুক্তি আবিষ্কারের দাবি বিজ্ঞানীদের ছাপা কাগজে খাবার পরিবেশন বন্ধের নির্দেশ বাংলাদেশ সীমান্তের কাছে আরাকান আর্মি ও মিয়ানমারের সেনাদের গুলি বিনিময় সরকারের পতন ঘটিয়ে শাওন হত্যার জবাব দিব: মির্জা ফখরুল মদপান স্বাস্থ্যের জন্য ভাল, মন্তব্য ভারতের সুপ্রিম কোর্টের! আগামীকাল শনিবার মীনা দিবস, দিনব্যাপী নানা কর্মসূচি

টি-টোয়েন্টিতে আসছে বেশ কিছু নতুন নিয়ম

স্পোর্টস ডেস্ক:

ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় ফরম্যাট টি-টোয়েন্টিতে বেশ কিছু নতুন নিয়ম চালু করতে যাচ্ছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

এতদিন স্লো ওভার রেটের জন্য খেলা শেষে শাস্তি দেওয়া হতো, এখন থেকে নির্ধারিত সময়ের মধ্যে পুরো ওভার শেষ করতে না পারলে নগদ শাস্তি পাবে দলগুলো।

যদি কোনো দল নির্দিষ্ট সময়ের মধ্যে শেষ ওভার শুরু করতে না পারে তাহলে তাকে ইনিংসের বাকি সময় ত্রিশ গজ বৃত্তের বাইরে একজন ফিল্ডার কম রাখতে হবে।

ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) আয়োজিত দ্য হান্ড্রেডে এ নিয়মের সফল ব্যবহার দেখে আন্তর্জাতিক ক্রিকেটেও এই নিয়ম চালুর সিদ্ধান্ত নিয়েছে আইসিসি।

এছাড়া ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের মতো আন্তর্জাতিক টি-টোয়েন্টিতেও পানিপানের বিরতি দেওয়া হবে।

এখন থেকে দ্বিপাক্ষিক সিরিজেও ইনিংসের মাঝে আড়াই মিনিটের বিরতি নেওয়ার সুযোগ থাকছে। ম্যাচ শুরুর আগে এ বিষয়ে দুই দল একমত হতে হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com