সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম
গাংনীর কল্যাণপুরে সংঘর্ষে ১০ জন আহত চুয়াডাঙ্গায় হাত-মুখ বাঁধা বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস উদযাপন ‘যাও পাখি বলো তারে’ সিনেমার টাইটেল গান প্রকাশ (ভিডিও) রিমোট দিয়ে নিয়ন্ত্রণ করা যাচ্ছে জীবন্ত তেলাপোকা! নতুন প্রযুক্তি আবিষ্কারের দাবি বিজ্ঞানীদের ছাপা কাগজে খাবার পরিবেশন বন্ধের নির্দেশ বাংলাদেশ সীমান্তের কাছে আরাকান আর্মি ও মিয়ানমারের সেনাদের গুলি বিনিময় সরকারের পতন ঘটিয়ে শাওন হত্যার জবাব দিব: মির্জা ফখরুল মদপান স্বাস্থ্যের জন্য ভাল, মন্তব্য ভারতের সুপ্রিম কোর্টের! আগামীকাল শনিবার মীনা দিবস, দিনব্যাপী নানা কর্মসূচি

যমুনা টেলিভিশনের বাংলা মোটর সেন্টারে আগুন

 

ইয়াসির আরাফাত মিলনঃ
রাজধানীর বাংলা মোটর এলাকার রাহাত টাওয়ারে যমুনা টেলিভিশনের স্থানীয় একটি কার্যালয়ে আগুন লেগেছে।
ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাশেদ বিন খালিদ জানান, বৃহস্পতিবার বেলা ১১টার পরপর বাংলা মোটরের রাহাত টাওয়ারের ১২ তলায় আগুন লাগার খবর পান তারা। তাদের ১১টি ইউনিটের ৭০ জন ফায়ার ফাইটার সেখানে আগুন নেভাতে কাজ করছেন।
সোনারগাঁও লিংক রোডে ১২ তলা ওই ভবনের যে ফ্লোরে আগুন লেগেছে, সেটা যমুনা টেলিভিশনের বাংলামোটর সেন্টার। আশপাশের এলাকায় নিউজ অপারেশনের জন্য ওই অফিসটি তারা ব্যবহার করে।
যমুনা টেলিভিশনের একজন প্রতিবেদক জানান, আগুন যখন লাগে, তখন দশ থেকে ১২ জন ছিলেন ভেতরে। তবে তারা দ্রুত বেরিয়ে যাওয়ায় কারও বিপদ ঘটেনি।“সম্ভবত এসি থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আমাদের কিছু ক্যামেরা আর একটি নিউজ রুম এখানে আছে। আগুন লাগার আগেই বেশিরভাগ ক্যামেরা অ্যাসাইনমেন্টে বেরিয়ে গিয়েছিল।ভেতরের কী অবস্থা এখনও বোঝা যাচ্ছে না।”
ওই বাণিজ্যিক ভবনে বিজয় টেলিভিশনের একটি সেন্টার এবং বিভিন্ন বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের অফিস রয়েছে। তবে ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছানোয় আগুন অন্য ফ্লোরে ছড়ায়নি।
ক্ষয়ক্ষতির বিষয়ে বিস্তারিত কোনো তথ্য তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com