সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম
গাংনীর কল্যাণপুরে সংঘর্ষে ১০ জন আহত চুয়াডাঙ্গায় হাত-মুখ বাঁধা বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস উদযাপন ‘যাও পাখি বলো তারে’ সিনেমার টাইটেল গান প্রকাশ (ভিডিও) রিমোট দিয়ে নিয়ন্ত্রণ করা যাচ্ছে জীবন্ত তেলাপোকা! নতুন প্রযুক্তি আবিষ্কারের দাবি বিজ্ঞানীদের ছাপা কাগজে খাবার পরিবেশন বন্ধের নির্দেশ বাংলাদেশ সীমান্তের কাছে আরাকান আর্মি ও মিয়ানমারের সেনাদের গুলি বিনিময় সরকারের পতন ঘটিয়ে শাওন হত্যার জবাব দিব: মির্জা ফখরুল মদপান স্বাস্থ্যের জন্য ভাল, মন্তব্য ভারতের সুপ্রিম কোর্টের! আগামীকাল শনিবার মীনা দিবস, দিনব্যাপী নানা কর্মসূচি

পঞ্চাশেও রূপের দ্যুতি ছড়াচ্ছেন অভিনেত্রী ঋতুপর্ণা

নব্বইয়ের দশকে টলিউড-ঢালিউডের রূপালি পর্দা কাঁপানো অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের বয়স এখন পঞ্চাশ বছর। যেখানে দাঁড়িয়ে অনেক বাঘা বাঘা অভিনেত্রীকেও হার মানতে হয়েছে সময়ের কাছে। কিন্তু এই বয়সে এসেও রীতিমতো ঝড় তুলছেন ঋতুপর্ণা। কাজ করেছেন অসংখ্য সিনেমায়।

সামাজিক যোগাযোগমাধ্যমেও দারুণ সরব তিনি। প্রায়ই নিত্যনতুন নিজের ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন। তারই পোস্ট করা একটি ফটোশুটের ছবি নেটিজেনদের নজর কেড়েছে।

প্রকাশিত একটি ছবিতে দেখা যায়—ঋতুপর্ণার ঠোঁটে লিপস্টিক। চোখে কাজল। তীক্ষ্ণ দৃষ্টি। গায়ে কালো রঙের শার্ট। মেঘ কালো চুল কাঁধ গড়িয়ে মিশে গেছে শার্টের সঙ্গে। তার ক্লিভেজ ও আবেদনময়ী লুক নজর কেড়েছে নেটিজেনদের। পঞ্চাশ বছর বয়সেও এমন সরব উপস্থিতির প্রশংসা করছেন তার ভক্তরা।

খাদেরি লিখেছেন, ‘চিরসবুজ আবেদনময়ী অভিনেত্রী।’ সুবর্ণ চৌধুরী লিখেছেন, ‘বোল্ড লুক।’ আরেকজন লিখেছেন, ‘ওয়াও!’ সজিব লিখেছেন, ‘তোমার বয়স ১৬।’ প্রবীর বিশ্বাস লিখেন, ‘সত্যি কিছু বলার নেই, দারুণ!’ এমন অসংখ্য মন্তব্যে ভরে আছে কমেন্ট বক্স।

ঋতুপর্ণার এই ফটোশুট করেছেন কলকাতার আলোচিত চিত্রগ্রাহক তথাগত ঘোষ। এর আগে রাইমা সেন, প্রিয়াঙ্কা সরকারের ছবি তুলেছিলেন তিনি। শুধু তাই নয়, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসানকেও ফ্রেমবন্দি করেছেন তথাগত।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com