সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম
গাংনীর কল্যাণপুরে সংঘর্ষে ১০ জন আহত চুয়াডাঙ্গায় হাত-মুখ বাঁধা বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস উদযাপন ‘যাও পাখি বলো তারে’ সিনেমার টাইটেল গান প্রকাশ (ভিডিও) রিমোট দিয়ে নিয়ন্ত্রণ করা যাচ্ছে জীবন্ত তেলাপোকা! নতুন প্রযুক্তি আবিষ্কারের দাবি বিজ্ঞানীদের ছাপা কাগজে খাবার পরিবেশন বন্ধের নির্দেশ বাংলাদেশ সীমান্তের কাছে আরাকান আর্মি ও মিয়ানমারের সেনাদের গুলি বিনিময় সরকারের পতন ঘটিয়ে শাওন হত্যার জবাব দিব: মির্জা ফখরুল মদপান স্বাস্থ্যের জন্য ভাল, মন্তব্য ভারতের সুপ্রিম কোর্টের! আগামীকাল শনিবার মীনা দিবস, দিনব্যাপী নানা কর্মসূচি

টাইগারদের প্রশংসায় পঞ্চমুখ বিশ্ব তারকারা

স্পোর্টস ডেস্ক:

নিউজিল্যান্ডের মাউন্ট মঙ্গানুইয়ে ঐতিহাসিক রোমাঞ্চকর জয়ে টাইগারদের ভূয়সী প্রশংসা করেছেন বিশ্ব তারকারা।

ভারতীয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে নিউজিল্যান্ডে টাইগারদের জয়ের পর টুইটারে লেখেন, মাউন্ট মাঙ্গানুইতে নিউজিল্যান্ডকে হারিয়ে দিল বাংলাদেশ।

ভারতীয় সাবেক তারকা ব্যাটসম্যান ভিভিএস লক্ষণ টুইট করে লেখেন, মাউন্ট মঙ্গানুইতে ইতিহাস তৈরি করার জন্য বাংলাদেশ দলকে অভিনন্দন। নিউজিল্যান্ডের বিপক্ষে ৮ উইকেটে টেস্ট জয় একটা দুর্দান্ত অর্জন। আমি নিশ্চিত এই জয়ের অনেকদিন মনে থাকবে।

নিউজিল্যান্ডের সাবেক তারকা ক্রিকেটার ও ধারাভাষ্যকার ড্যানি মরিসন বলেন, মনে রাখার মতো দিন। বাংলাদেশের ক্রিকেটের জন্য জাদুকরী মুহূর্ত। ইতিহাস তৈরি হয়েছে। দুর্দান্ত।

বাংলাদেশের জয়ের মুহূর্তের ভিডিও টুইটারে শেয়ার করে অভিনন্দন জানিয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক তারকা পেসার জেসন গিলেস্পি।

ক্যারিবীয় তারকা ও ধারাভাষ্যকার ইয়ান বিশপ বলেন, দুর্দান্ত বাংলাদেশ, ২০২২ সাল একটি অর্জন দিয়ে শুরু হলো।

ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন বাংলাদেশের জেতার আভাস পেয়ে চতুর্থ দিনেই লিখেছিলেন, অবিশ্বাস্য পারফর্ম করছে বাংলাদেশ।

ভারতের সাবেক ওপেনার ওয়াসিম জাফর বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়ে লেখেন, বাংলাদেশ দলের জন্য দারুণ এক মুহূর্ত। তাদের টুপি খোলা অভিনন্দন।’

শ্রীলংকান টেস্ট অধিনায়ক দিমুথ করুনারত্নেও বাংলাদেশের জয়কে দেখছেন ক্রিকেটীয় প্রেক্ষিতে বিশেষ কিছু হিসেবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com