মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:১৫ পূর্বাহ্ন

গাংনীর বামন্দী কারিগরি টেনিং সেন্টারে বিদায় ও সনদ বিতরণ

বিশেষ প্রতিনিধি, মেহেরপুরঃ

বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ড কর্তৃক অনুমোদিত ও প্রধানমন্ত্রী কার্যালয়ের NSDA কর্তৃক পরিচালিত মেহেরপুরের গাংনীর বামন্দী কারিগর টেনিং সেন্টারে বিদায় ও সনদ বিতারণ করা হয়ে। আজ বুধবার(০৫জানুয়ারী) সকালে বামন্দী বাসস্টান্ডে এ বিদায় ও সনদ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বামন্দী কারিগরি টেনিং সেন্টারের সভাপতি রাহেদ বিশ্বাসের সভাপতিত্ব বিষেশ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাসার,বামন্দী বাজার কমিটির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল আউয়াল।

এ সময় বামন্দী নিশিপুর-স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক আলাউদ্দিন, বেতবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান, বামন্দী ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল বাশার সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বামন্দী কারিগরি সেন্টারের পরিচালক বশির আহম্মেদ বাবলু বলেন, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড কর্তৃক অনুমোদিত ট্রেনিং সেন্টার যা মেহেরপুরে আর নেই। এবার একযোগে আমরা ৩৪ জন শিক্ষার্থীর মাঝে সনদ তুলে দিতে পেরেছি যার মধ্যে ২৮ জন পেয়েছে এ প্লাস। আগামীতে পরীক্ষার জন্য ৭৯ জন ছাত্রছাত্রী মাঝে রেজিস্ট্রেশন বিতরণ করা হয়েছে। এখানে আমাদের শিক্ষার্থীদের মাঝে একটি করে কম্পিউটার ও ও শিক্ষার্থীদের জন্য আলাদা-আলাদা ল্যাব স্থাপন করা হয়েছে।

অনুষ্ঠান সঞ্চালনায় করেন বাওট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুল হক।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com