বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:০১ পূর্বাহ্ন

সাংবাদিক ও সাপ্তাহিক আলোর মনি পত্রিকার সম্পাদক মাসুদ রানা রাশেদ-এর শুভ জন্মদিন

রশিদুল ইসলাম রিপন, লালমনিরহাট প্রতিনিধি: সাংবাদিক ও সাপ্তাহিক আলোর মনি পত্রিকার সম্পাদক মোঃ মাসুদ রানা রাশেদ-এঁর শুভ জন্মদিন আগামী শনিবার ১ জানুয়ারি। সুখ-দুঃখ, হাসি-কান্না, জীবনের ভালোলাগা আর সকলের নিরন্তন ভালোবাসা দিয়ে আগামী শনিবার পদার্পণ করবেন আরেকটি নতুন বছরে শুভ জন্মদিন। প্রতিটি দিন কাটুক ফুলের শুভাষে। প্রতিষ্ঠিত হোক কর্মময় জীবন।

লালমনিরহাট জেলার একজন দক্ষ সাংবাদিক ও সম্পাদক হিসেবে অন্যায়-অনিয়মের বিরুদ্ধে সাহসী পথ চলা অব্যাহত থাকবে। তিনি আছেন এবং ভবিষ্যতেও থাকবেন শ্রদ্ধা ও ভালোবাসা নিয়ে। মানুষের ভালোবাসা, সম্মান আর শ্রদ্বাবোধই তাঁর এ চলার পথ আরও প্রসারিত হবে।
এদিকে তাঁর জম্মদিন উপলক্ষে লালমনিরহাট জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিত্ব, সমাজসেবক এবং বন্ধুমহলসহ সর্বস্তরের মানুষকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সাংবাদিক ও সম্পাদক মোঃ মাসুদ রানা রাশেদ জানান, আগামী শনিবার আমার জন্মদিন উপলক্ষে সবাইকে ধন্যবাদ জানাই। সবার দোয়া ও ভালোবাসা নিয়েই সামনে এগিয়ে যেতে চাই।

জানা যায়, মোঃ মাসুদ রানা রাশেদ লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলাধীন ফুলগাছ গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। শিক্ষা জীবন শুরু করেন কোদালখাতা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে। ভাটিবাড়ী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, লালমনিরহাট সরকারি কলেজ থেকে এইচএসসি, আদিতমারী ডিগ্রী কলেজ থেকে বিএ/বিএসএস পাশ করেন। কলেজে ছাত্র থাকাকালীন সময় থেকেই সাংবাদিকতা শুরু করেন। পরে বিভিন্ন পত্র-পত্রিকায় দীর্ঘদিন লেখালেখি করেন। বর্তমানে তিনি সাপ্তাহিক আলোর মনি ও দৈনিক এবং অনলাইন পত্রিকায় কর্মরত আছেন। এছাড়াও তিনি লালমনিরহাট প্রেসক্লাবের কার্যকরী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। সেই সাথে বিভিন্ন সাংবাদিকদের সংগঠনের সঙ্গে সম্পৃক্ত রয়েছে।

সাংবাদিক ও সম্পাদক মোঃ মাসুদ রানা রাশেদ-এঁর পিতা- মোঃ হযরত আলী, মাতা- মোছাঃ রেহেনা বেগম মিনা, স্ত্রী- মোছাঃ আইরীন বেগম ও একমাত্র পুত্র সন্তান মোঃ আল মুবীন আহম্মেদ আদর।

উল্লেখ্য যে, মোঃ মাসুদ রানা রাশেদ ১৯৮৭ সালের ১ জানুয়ারি জন্মগ্রহণ করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com