সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন

শিরোনাম
গাংনীর কল্যাণপুরে সংঘর্ষে ১০ জন আহত চুয়াডাঙ্গায় হাত-মুখ বাঁধা বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস উদযাপন ‘যাও পাখি বলো তারে’ সিনেমার টাইটেল গান প্রকাশ (ভিডিও) রিমোট দিয়ে নিয়ন্ত্রণ করা যাচ্ছে জীবন্ত তেলাপোকা! নতুন প্রযুক্তি আবিষ্কারের দাবি বিজ্ঞানীদের ছাপা কাগজে খাবার পরিবেশন বন্ধের নির্দেশ বাংলাদেশ সীমান্তের কাছে আরাকান আর্মি ও মিয়ানমারের সেনাদের গুলি বিনিময় সরকারের পতন ঘটিয়ে শাওন হত্যার জবাব দিব: মির্জা ফখরুল মদপান স্বাস্থ্যের জন্য ভাল, মন্তব্য ভারতের সুপ্রিম কোর্টের! আগামীকাল শনিবার মীনা দিবস, দিনব্যাপী নানা কর্মসূচি

মৃত্যুর হাত থেকে রক্ষা পেলো লাইনম্যান

 

বিশেষ প্রতিনিধি মেহেরপুরঃ

নিজেকে কোনরকম সুরক্ষিত না করে বিদ্যুৎ লাইনের কাজ করার সময় বিদ্যুতের তারে জড়িয়ে নিশ্চিত মৃত্যুর হাত থেকে রক্ষা পেয়েছেন মেহেরপুর পিডিবির সহকারি লাইনম্যান আব্দুল জলিল।

বুধবার দুপুরের দিকে মেহেরপুর শহরের পিডিপি অফিসের সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে। আব্দুল জলিল মেহেরপুর সদর উপজেলার রাজাপুর গ্রামের জাফর আলীর ছেলে।

জানা গেছে মেহেরপুর পিডিবির অস্থায়ীভাবে নিয়োগ প্রাপ্ত আব্দুল জলিল নিজেকে সুরক্ষিত না করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সামনে বিদ্যুতের খুঁটিতে ওঠে কাজ করছিল।এসময় বিদ্যুৎ এর লাইন সচল রেখে কাজ করার সময় হঠাৎ করে বিদ্যুতের তারে জড়িয়ে যায়। তারের উপর সে বেশ কিছুক্ষণ ঝুলতে থাকে। নিচে অসংখ্য মানুষ জড়ো হলেও তাকে উদ্ধার করার জন্য কোন ব্যবস্থা না পেয়ে শেষ পর্যন্ত মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কে খবর দেওয়া হয়।

মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে জলিলকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল নেওয়া হয় । তার অবস্থা আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসকরা জানান। তাব অবস্থার পরিবর্তন না হলে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com