সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম
কোটচাঁদপুর হাসপাতালের স্বাস্থ্য সেবা নিয়ে প্রশ্ন ব্যবস্থাপনা কমিটির সভাপতির চুয়াডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর কারাদন্ড ঠাকুরগাঁওয়ে বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন ৪বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক চুয়াডাঙ্গা যুব মহিলা লীগের আয়োজনে স্থানীয় শহীদ দিবস পালিত চুয়াডাঙ্গা যুব মহিলা লীগের আয়োজনে স্থানীয় শহীদ দিবস পালিত ৩৫ বছরের শ্রেষ্ঠ মৎস্য হ্যাচারি ম্যানেজার আশরাফ-উল-ইসলাম দরিদ্র অসহায় রোগীদের বিনামূল্যে অপারেশন করানো হবে- জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন কোটচাঁদপুরে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালন চুয়াডাঙ্গায় ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ আটক ১

চুয়াডাঙ্গায় ফিল্মি স্টাইলে গাড়ী থেকে  তুলে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার- ২

চুয়াডাঙ্গায় গুড় কিনতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধু। ফিল্মি স্টাইলে গাড়ী থেকে গৃহবধূকে তুলে নিয়ে যাওয়া হয়। পরে, পালাক্রমে তিন ঘণ্টা আটকে রেখে ধর্ষণের পর গৃহবধূকে তার বাড়ীতে দিয়ে যায় ধর্ষকেরা। গত ২৫ ডিসেম্বর চুয়াডাঙ্গা পৌর এলাকার নীলার মোড়ে ওই ঘটনা ঘটে। সোমবার রাতে গৃহবধু থানায় হাজির হয়ে ৩ জনের নামে অভিযোগ জানানোর পর রাতেই ওইদিন রাতেই ২ জনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন চুয়াডাঙ্গা পৌর এলাকার সুমিরদিয়া গ্রামের মৃত. আমজাদ হোসেনের ছেলে রুবেল হোসেন (৩২) ও একই এলাকার আলী হোসেনের ছেলে নাজিম হোসেন (৩০)। বিল্লাল হোসেন নামে একজন পলাতক আছে। তাকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

গৃহবধূর মামলার সূত্রে পুলিশ জানা যায়, গত ২৫ ডিসেম্বর খেজুরের গুড় কিনতে জনৈক আব্দুল আলীমের বাড়ী যান ওই গৃহবধূ। রাত ৮ টার দিকে পাখি ভ্যান যোগে বাড়ী ফেরার পথে অভিযুক্ত ৩ জন মোটরসাইকেল যোগে এসে গাড়ীর গতিরোধ করে। এরপর ওই গৃহবধূকে তুলে নেয় তারা। এই সময় ওই পাখিচালক বাধা দিলে তাকেও মারধর করে অভিযুক্তরা। পরে, তারা গৃহবধূকে বুজরুকগড়গড়ী মাদারতলা রোডের ইটভাটার পটের পার্শ্বে আম বাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এরপর রাত ১২টার দিকে ওই গৃহবধূকে তার বাড়ীতে দিয়ে যায় অভিযুক্তরা। লোকলজ্জার ভয়ে দুইদিন চুপ থাকার পর সোমবার রাতে ওই ৩ জনের বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়ের করেন গৃহবধূ।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন বলেন, ঘটনাটি ২৫ ডিসেম্বরের। কিন্তু লোকলজ্জার ভয়ে গৃহবধূ এতদিন মুখ খুলেন নি। সোমবার রাতে অভিযোগ জানানোর সাথে সাথেই অভিযুক্ত ২ জনকে গ্রেফতার করা হয়েছে। তারা অনেকটা ফিল্মি কায়দায় একটি চলন্ত পাখি ভ্যানের গতিরোধ করে গৃহবধূকে একটি মোটরসাইকেলে করে তুলে নিয়ে যায়। পরে, পালাক্রমে ধর্ষণ করে সেই গৃহবধূর বাড়ীতে দিয়ে যায়। মামলা দায়েরের সাথে সাথেই অভিযুক্ত ২ জনকে গ্রেফতার করা হয়। পলাতক বিল্লাল হোসেনকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com