বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:০৯ পূর্বাহ্ন

২০২১ সালে বিয়ের পিঁড়িতে যেসব তারকা

মহামারির পেটে ছিল ২০২০ সাল। থমকে গিয়েছিল গোটা পৃথিবী। করোনার প্রকোপ ছিল ২০২১ সালেও। তবে ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে সবকিছু। নিউ নরমাল পরিস্থিতিতে বিয়ের পিঁড়িতে বসেছেন শোবিজের অনেক তারকা।

কেউ পারিবারিক আয়োজনে আনুষ্ঠানিকতা সেরেছেন, কেউ আবার ধুমধাম আয়োজনে গাঁটছড়া বেঁধেছেন। চলুক দেখে নেওয়া যাক, ২০২১ সালে বিয়ের পিঁড়িতে বসেছেন যেসব তারকা।

অপূর্ব
ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন ২ সেপ্টেম্বর। এর আগে ৩১ আগস্ট ওল্ড ডিওএইচএসের একটি বাসায় গায়েহলুদ সম্পন্ন হয়েছে তার। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর যুক্তরাষ্ট্র প্রবাসী শাম্মা দেওয়ানকে বিয়ে করেন অপূর্ব। শাম্মারও দ্বিতীয় বিয়ে ছিল এটি। ২০১০ সালে ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব।

ন্যান্সি
চলতি বছর জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। পাত্র হিসেবে এবার বেছে নিয়েছেন মহসীন মেহেদীকে। তিনি দেশীয় একটি সংগীত প্রযোজনা প্রতিষ্ঠানের চিফ অপারেটিং অফিসার। গানের সুবাদেই মেহেদীর সঙ্গে পরিচয় ন্যান্সির। এরপর পরিণয়। পারিবারিক আয়োজনে বিয়ে করলেও ধুমধাম করে বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করেছিলেন ন্যান্সি। এটি ছিল তার তৃতীয় বিয়ে।

হাবিব
সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ বিয়ের খবর দিয়েছিলেন বছরের শুরুতেই। আফসানা চৌধুরী শিপাকে ১২ জানুয়ারি বিয়ে করেন তিনি। শিপা ইডেল কলেঝের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী। এটি হাবিবের তৃতীয় বিয়ে। ২০০৩ লুবায়নাকে বিয়ে করেন হাবিব। এরপর হাবিব ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। ২০১৭ সালে ভেঙে যায় সে সংসার।

বিদ্যা সিনহা মিম
ঢালিউড অভিনেত্রী বিদ্যা সিনহা মিম আংটি বদল করেছেন ১০ নভেম্বর। বেসরকারি ব্যাংক কর্মকর্তা সনি পোদ্দারের সঙ্গে বাগদান হয়েছে তার। লম্বা সময় প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তার। ৬ বছর আগে সনির সঙ্গে পরিচয়, তারপর বন্ধত্ব। পারিবারিকভাবেই আংটি বদল করেছেন মিম।

মাহিয়া মাহি
অনেক জল্পনার পর চলতি বছর ১৩ সেপ্টেম্বর বিয়ের খবর জানান ঢালিউড চিত্রনায়িকা মাহিয়া মাহি। দীর্ঘদিন প্রেমের পর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তার এ বিয়ে নিয়ে বেশ গুঞ্জন উঠেছিল শোবিজে। অবশেষে সে গুঞ্জনই সত্যি হলো। এটি মাহির দ্বিতীয় বিয়ে (কারো কারো মতে তৃতীয়), অন্যদিকে রাকিব সরকারেরও দ্বিতীয় বিয়ে। এর আগে ২০১৬ সালে সিলেটের পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। চলতি বছর ২৪ মে বিচ্ছেদের খবর জানান মাহি।

বারিশ হক
২০২১ সালের ১০ সেপ্টেম্বর বাগদান সেরেছেন মডেল, উপস্থাপিকা ও নৃত্যশিল্পী বারিশ হক। দীর্ঘদিনের প্রেমিক আলভী রায়হান সীমান্তর সঙ্গে আংটিবদল করেছেন তিনি। বারিশ হক বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন অক্টোবর মাসে। একই বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন বারিশ-আলভী। আলভী বর্তমানে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত।

মাহবুবা ইসলাম রাখি
লাক্সতারকা মাহবুবা ইসলাম রাখিও বিয়ের পিঁড়িতে বসেছেন ২০২১ সালে। দেড় বছরের বেশি সময় প্রেমের পর সাজ্জাদ হোসেনকে বিয়ে করেছেন তিনি। ১৯ মে দুবাইয়ে তাদের বাগদান সম্পন্ন হয়েছিল। বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন ২১ মে।

পুতুল
সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল দ্বিতীয় বিয়ে করেন ১৪ এপ্রিল। ঘরোয়া আয়োজনে সম্পন্ন হয়েছে তার এ বিয়ে। পাত্র হিসেবে তিনি বেছে নিয়েছেন সৈয়দ রেজা আলীকে। তিনি অস্ট্রেলিয়ার এটি ব্যাংকে কর্মরত ও গিটারিস্ট। এর আগে ২০১৯ সালের ২০ মার্চ কানাডা প্রবাসী আলোকচিত্রী ইসলাম নুরুলকে বিয়ে করেছিলেন পুতুল। ২০২১ সালের ১৪ মার্চ তাদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে।

শাহ সুবাহ
গায়ক ইলিয়াসকে বিয়ে করেছেন নবাগত অভিনেত্রী হুমায়রা সুবাহ। অনেকটা চুপিসারেই বিয়ে করেছেন তারা। সম্প্রতি বিয়ের ছবি শেয়ার করেছেন সুবাহ। এরপর শুরু হয়েছে নতুন আলোচনা। সুবাহ স্বামী ইলিয়াসের দ্বিতীয় বিয়ে এটি! এর আগে কারিনের একজনকে বিয়ে করেছিলেন ইলিয়াস। যদিও এ নিয়ে আলোচনা-সমালোচনা চলছে শোবিজ পাড়ায়। সূত্র: সময় নিউজ টিভি

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com