বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:৪১ পূর্বাহ্ন

খালেদা জিয়ার স্বাস্থ্যের অবনতি হলে বিএনপি দায়ী থাকবে : তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। পুরোনো ছবি

হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হলে তার জন্য বিএনপি দায়ী থাকবে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। আজ সোমবার দুপুরে সচিবালয়ে সমসাময়িক বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমন মন্তব্য করেন তিনি।

হাছান মাহমুদ বলেন, নিয়ম অনুযায়ী দণ্ডপ্রাপ্ত আসামি খালেদা জিয়ার চিকিৎসা সরকারি হাসপাতাল বঙ্গবন্ধু মেডিকেলে হওয়ার কথা। কিন্তু খালেদা জিয়া বিএনপির চিকিৎসকদের তত্ত্বাবধানেই চিকিৎসা নিচ্ছেন। সেক্ষেত্রে তার স্বাস্থ্যের যদি অবনতি হয়, তাহলে তার দায় বিএনপিকেই নিতে হবে।

সদ্য সমাপ্ত চতুর্থ ধাপের ইউপি নির্বাচন নিয়েও প্রতিক্রিয়া জানান তথ্যমন্ত্রী। বলেন, এবার দ্বিতীয় বারেরমতো দলীয় প্রতীকে ইউপি নির্বাচন হচ্ছে। এখানে আমরা দেখছি বেশিরভাগ ইউপিতেই আওয়ামী লীগের প্রার্থীরা বিজয়ী হয়েছেন। এর পরের অবস্থানে রয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহীরা। তার পরে আছে বিএনপি। তারা দলীয়ভাবে অংশ না নিলেও নির্বাচনে তাদের স্বতন্ত্র প্রার্থীরা ছিলেন।

দেশে আওয়ামী লীগের বিকল্প কোনো রাজনৈতিক শক্তি দেখছেন না জানিয়ে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, এই নির্বাচনই প্রমাণ করে দেশে আওয়ামী লীগের বিকল্প আওয়ামী লীগই, অন্য কেউ নেই।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com