শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:৪৯ অপরাহ্ন

শিরোনাম
চুয়াডাঙ্গায় ভোক্তার অভিযানে দুই দোকান মালিককে জরিমানা, এক দোকান পাঁচ দিনের জন্য বন্ধ চুয়াডাঙ্গায় নিখোঁজের ১৫ দিন পর আখক্ষেত থেকে এক ব্যক্তির অর্ধ গলিত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ দুই মাদক কারবারি আটক মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে গাছের সাথে ধাক্কায় দশম শ্রেণির ছাত্র নিহত, আরেক বন্ধু আহত সেনাবাহিনীর জন্য সর্বাধুনিক অস্ত্র কিনছে সরকার: প্রধানমন্ত্রী চট্টগ্রামে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা চুয়াডাঙ্গা সদর উপজেলায় আনসার ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় পাওয়ারট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত, এক নারী আহত চুয়াডাঙ্গায় ভোক্তার অভিযানে দুটি প্রতিষ্ঠানের মালিককে জরিমানা

মুন্সিগঞ্জে ফল ঘোষণা নিয়ে উত্তেজনা, পুলিশের গুলিতে আহত ৩

ফাইল ছবি

মুন্সিগঞ্জের সিরাজদিখানে জৈনসার ইউনিয়নে নির্বাচনী ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে উত্তপ্ত পরিস্থিতিতে পুলিশ-আনসারের ছোড়া গুলিতে এক কিশোরসহ তিনজন আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রেফার করা হয়েছে।

রোববার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জৈনসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। গুলি ছোড়ার কারণ হিসেবে পুলিশ ও স্থানীদের পাল্টাপাল্টি বক্তব্য পাওয়া গেছে।

গুলিবিদ্ধরা হলেন- জৈনসারের কাঁঠালতলী এলাকার জিয়াউল হকের ছেলে জামির (১৪), একই এলাকার জয়নাল শেখের ছেলে জাহাঙ্গীর ও পার্শ্ববর্তী খিলগাঁও এলাকার বারেক ব্যাপারীর ছেলে রাসেল (৩০)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কেন্দ্রটিতে ভোট গণনা শেষে চেয়ারম্যান প্রার্থীর ফল প্রকাশ না করেই সংশ্লিষ্টরা কেন্দ্র থেকে চলে যাচ্ছিল। এ সময় স্থানীয় ভোটাররা তাদের বাধা দিলে পুলিশ রাবার বুলেট ছোড়ে। এতে তিনজন গুলিবিদ্ধ হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢামেকে পাঠানো হয়।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সিহাব আল মশিউর জাগো নিউজকে বলেন, জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আহত গুলিবিদ্ধ তিনজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের শরীরের বিভিন্ন অংশে ছোড়া গুলির আঘাত ছিল। প্রাথমিক চিকিৎসা দিয়ে তিনজনকে ঢাকা মেডিকেলে রেফার করা হয়।

তবে ব্যালট বাক্স ছিনতাইয়ের আশঙ্কায় ফাঁকা গুলি ছোড়া হয়েছিল বলে দাবি পুলিশের। সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন জাগো নিউজকে বলেন, জৈনসার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ভোট শেষে মালামাল উপজেলা নেওয়ার সময় উত্তেজিত জনতা সড়ক বেরিকেড দেয়। এ সময় ব্যালট বাক্স ছিনতাইয়ের আশঙ্কায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ও আনসার ফাঁকা গুলি ছুঁড়েছিল। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। সূত্র: জাগোনিউজ২৪ডটকম

Please Share This Post in Your Social Media

১৫

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com