শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৭:০৭ অপরাহ্ন

শিরোনাম
চুয়াডাঙ্গায় ভোক্তার অভিযানে দুই দোকান মালিককে জরিমানা, এক দোকান পাঁচ দিনের জন্য বন্ধ চুয়াডাঙ্গায় নিখোঁজের ১৫ দিন পর আখক্ষেত থেকে এক ব্যক্তির অর্ধ গলিত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ দুই মাদক কারবারি আটক মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে গাছের সাথে ধাক্কায় দশম শ্রেণির ছাত্র নিহত, আরেক বন্ধু আহত সেনাবাহিনীর জন্য সর্বাধুনিক অস্ত্র কিনছে সরকার: প্রধানমন্ত্রী চট্টগ্রামে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা চুয়াডাঙ্গা সদর উপজেলায় আনসার ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় পাওয়ারট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত, এক নারী আহত চুয়াডাঙ্গায় ভোক্তার অভিযানে দুটি প্রতিষ্ঠানের মালিককে জরিমানা

ডা. মুরাদের বিরুদ্ধে গাজীপুরে মামলা, ডিবিকে তদন্তের নির্দেশ

সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানসহ দুইজনের বিরুদ্ধে গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে। গাজীপুরের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. কায়সারুল ইসলাম মামলাটি গাজীপুর মেট্রোপলিটন ডিবিকে তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন।

বুধবার দুপুরে গাজীপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মনজুর মোর্শেদ প্রিন্স বাদী হয়ে আদালতে (সিআর) মামলাটি দায়ের করেন।

মামলার অপর আসামি ডিজিটাল মিডিয়ার উপস্থাপক মুহাম্মদ মহিউদ্দিন হেলাল নাহিদ উরফে নাহিদ হেলাল।

মামলার বাদী মনজুর মোর্শেদ প্রিন্স জানান, ডিজিটাল মিডিয়া উপস্থাপক মুহাম্মদ মহিউদ্দিন হেলাল নাহিদ উরফে নাহিদ হেলাল গত ১ ডিসেম্বর তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের একটি সাক্ষাৎকার গ্রহণ করেন। সেখানে ডা. মুরাদ হাসান বিএনপির এক শীর্ষ নেতার মেয়েকে নিয়ে কুরুচিপূর্ণ, নারীবিদ্বেষী ও মর্যাদাহানিকর ভাষা ব্যবহার করেন; যা পরবর্তীতে ডা. মুরাদের ভেরিফাইড ফেসবুক পেজে প্রচার করা হয়।

অশালীন মিথ্যাচার এবং নারীবিদ্বেষী ও নারীর প্রতি এ অবমাননামূলক বক্তব্য নারীর জন্য মর্যাদাহানিকর। এছাড়া জাতীয়তাবাদী শক্তিকে আহত করে মানসম্মান নষ্ট করেছে। বক্তব্যের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক প্রচারের ফলে সমাজের সর্বমহলে নেতিবাচক প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

মামলার আইনজীবী গাজীপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. সিদ্দিকুর রহমান জানান, গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত মামলাটি আমলে নিয়ে গাজীপুর মেট্রোপলিটন ডিবিকে তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন। তদন্ত শেষে আদালতের মাধ্যমে পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করা হবে। সূত্র: যুগান্তর

Please Share This Post in Your Social Media

১৫

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com