শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:৩৫ অপরাহ্ন

শিরোনাম
চুয়াডাঙ্গায় ভোক্তার অভিযানে দুই দোকান মালিককে জরিমানা, এক দোকান পাঁচ দিনের জন্য বন্ধ চুয়াডাঙ্গায় নিখোঁজের ১৫ দিন পর আখক্ষেত থেকে এক ব্যক্তির অর্ধ গলিত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ দুই মাদক কারবারি আটক মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে গাছের সাথে ধাক্কায় দশম শ্রেণির ছাত্র নিহত, আরেক বন্ধু আহত সেনাবাহিনীর জন্য সর্বাধুনিক অস্ত্র কিনছে সরকার: প্রধানমন্ত্রী চট্টগ্রামে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা চুয়াডাঙ্গা সদর উপজেলায় আনসার ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় পাওয়ারট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত, এক নারী আহত চুয়াডাঙ্গায় ভোক্তার অভিযানে দুটি প্রতিষ্ঠানের মালিককে জরিমানা

আ.লীগের রুদ্ধদ্বার বৈঠকে যে সিদ্ধান্ত এলো

আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী সেলিনা হায়াত আইভীর জয় নিশ্চিত করতে ভেদাভেদ ও মান-অভিমান ভুলে একাট্টা হয়ে মাঠে নামছেন নারায়ণগঞ্জের আ.লীগ নেতা-কর্মীরা।

আগামী ২৪ ডিসেম্বর শহরের শেখ রাসেল পার্কে অনুষ্ঠিতব্য বিজয় সমাবেশকে সফল করতে ডাকা এক রুদ্ধদ্বার বৈঠকে এই সিদ্ধান্ত নিয়েছেন নেতারা।

মঙ্গলবার শহরের ২নং রেলগেট এলাকার দলীয় কার্যালয়ে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের উপস্থিতিতে রাত সাড়ে ৭টা থেকে শুরু হওয়া এই বৈঠক চলে রাত ৯টা পর্যন্ত।

এরপর জেলা ও মহানগর আ.লীগের শীর্ষ পর্যায়ের কয়েকজন নেতা অপর একটি রুদ্ধদ্বার বৈঠক করেন যা চলে আরও ১ঘণ্টা। ওই বৈঠকে উপস্থিত ছিলেন মেয়র পদে মনোনয়নবঞ্চিত ও শামীম ওসমানপন্থী হিসেবে পরিচিত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা।

বৈঠকে সকল ভেদাভেদ ও মান অভিমান ভুলে গিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে সবাই এক যোগে মাঠে নামবেন বলে সিদ্ধান্ত নেয়া হয়।

বৈঠকে উপস্থিত একাধিক নেতা বিষয়টি নিশ্চিত করেছেন।

দলীয় সূত্র জানায়, কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী, ২৪ ডিসেম্বর শুক্রবার বিকেলে বিজয় সমাবেশ করবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ। তবে এই সমাবেশ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনকে কেন্দ্র করেই আয়োজন করা হচ্ছে।

সমাবেশের আলোচনার বিষয় থাকবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন এবং সকল ভেদাভেদ ভুলে গিয়ে দলীয় প্রার্থীর পক্ষে মাঠে নামা। তবে তারা এটাকে সরাসরি নির্বাচনী সভা না বলে বিজয় সমাবেশের নাম দিয়েছেন। আর এই সমাবেশে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারাও উপস্থিত থাকবেন। সমাবেশকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা একমঞ্চে আসছেন। সেই সাথে সমাবেশ সফল করার জন্য তারা সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করছেন।

তারই অংশ হিসেবে মঙ্গলবার তারা রুদ্ধদ্বার সভাও করেছেন।

এই সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান।

সভা শেষে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই যুগান্তরকে জানিয়েছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে দলীয় প্রার্থীকে জয়ী করানোর লক্ষ্যে আমরা সকলেই ঐক্যবদ্ধ। আমাদের মধ্যে কোনো ভেদাভেদ নেই। আমাদের দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করতে হবে।

জেলা আওয়ামীলীগের সাধারণ আবু হাসনাত মো. শহীদ বাদল বলেন, ৪০ বছর রাজনীতি করছি, কখনও দলীয় সভানেত্রীর আদেশ নির্দেশের বাইরে যাইনি। আমাদের একমাত্র আশ্রয়স্থল তিনি। কে মনোনয়ন পেয়েছে সেটা মূখ্য নয়, মূখ্য হলো নেত্রীর নির্দেশ। তিনি নির্দেশ দিয়েছেন দলীয় প্রার্থীর পক্ষে মাঠে নামার জন্য। আমরা সকলেই ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামবো।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন দলীয় প্রার্থীকে জয়ী করানোর জন্য। এখানে আর কোনো কথা নেই। আমরা সকলেই নৌকাকে জিতাতে মাঠে নামব।

Please Share This Post in Your Social Media

১৫

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com