সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৪০ পূর্বাহ্ন

শিরোনাম
গাংনীর কল্যাণপুরে সংঘর্ষে ১০ জন আহত চুয়াডাঙ্গায় হাত-মুখ বাঁধা বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস উদযাপন ‘যাও পাখি বলো তারে’ সিনেমার টাইটেল গান প্রকাশ (ভিডিও) রিমোট দিয়ে নিয়ন্ত্রণ করা যাচ্ছে জীবন্ত তেলাপোকা! নতুন প্রযুক্তি আবিষ্কারের দাবি বিজ্ঞানীদের ছাপা কাগজে খাবার পরিবেশন বন্ধের নির্দেশ বাংলাদেশ সীমান্তের কাছে আরাকান আর্মি ও মিয়ানমারের সেনাদের গুলি বিনিময় সরকারের পতন ঘটিয়ে শাওন হত্যার জবাব দিব: মির্জা ফখরুল মদপান স্বাস্থ্যের জন্য ভাল, মন্তব্য ভারতের সুপ্রিম কোর্টের! আগামীকাল শনিবার মীনা দিবস, দিনব্যাপী নানা কর্মসূচি

বাসের চাকায় পৃষ্ট হয়ে মোটরসাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু

দর্শনায় বাসের চাকায় পিষ্ট হয়ে কামরুল ইসলাম (৪২) নামের এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে দর্শনা-জীবননগর সড়কের দর্শনা বাসস্ট্যান্ডের সন্নিকটে তেতুলতলা মান্দার ডাক্তার থানার সামনের সড়কে এ দূর্ঘটনা ঘটে।

এসময় অপর মোটরসাইকেল চালক নেন্টু মিয়া (৫৩) নামের এক মোটরসাইকেল চালক গুরুতর জখম হয়েছে। আহতকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ও সেই সাথে নিহতর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেওয়া হয়েছে হাসপাতাল মর্গে। দূর্ঘটনার পর পরিবহন ফেলে রেখে পালিয়েছে বাসের চালক ও সহকারী।

দর্শনা থানা পুলিশ ঘাতক বাসটি জব্দ করে থানায় নিয়েছে পুলিশ।

নিহত কামরুল ইসলাম যশোর শহরেরকতোয়ালী থানাধীন নাজির শংকরপুর এলাকার ছাদেক দারোগার মোড়ের নওসের আলীর ছেলে। আহত নেন্টু মিয়া চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের মদনা গ্রামের পশ্চিমপাড়ার আফতাব আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জীবননগর অভিমূখ হতে দুটি মোটরসাইকেল একটি লাল রঙ এর হীরোহোন্ডা স্পিলেন্ডার যার রেজিঃ নং (যশোর হ-১৩-৬৬২৫) কামরুল ইসলাম ও একটি কালো রঙের এ্যাপাচী মোটরসাইকেল যার রেজিঃ নং (ঢাকা মেট্রো ল-২১-২৯৮১) পৃথক,পৃথক ভাবে ড্রাইভ করে নেন্টু মিয়া দর্শনার দিকে ফিরছিলেন।

এসময় সড়কের দর্শনা বাসস্ট্যান্ডের সন্নিকটে মান্দার মিয়ার জন্ডিস ডাক্তার খানার নিকট সামনে সড়কে পৌছালে
দুটি মোটরসাইকেলে পাশাপাশি হওয়ায় ধাক্কা লেগে তারা ছিটকে পড়ে যায়।ফলে কামরুল ইসলাম নামের মোটরসাইকেল চালক পাকা সড়কের উপর থাকায় একই অভিমুখ জীবননগর থেকে ছেড়ে আসা চুয়াডাঙ্গাগামী শাপলা পরিবহনের এম,কে (ঢাকা মেট্রো-ব- ১৪-১৯৫০) নামে একটি বাস তার সামনে পড়ে। এসময় চালক বাসের গতিরোধ করে দাঁড়িয়ে যায়।

এসময় ঘটনাস্থলে থাকা লোকজন চিৎকার শুরু করে বাসের দিকে এগিয়ে যেতেই বাস চালক আচম্কা ভাবে বাসের যাত্রা শুরু করে। ফলে সড়কের উপর পড়ে থাকা মোটরসাইকেল চালক কামরুল ইসলামের মাথার উপর দিয়ে চলে যাওয়া বাসের চাকায় পিষ্ট হয় কামরুল ইসলামের ঘটনা স্থলেই মৃত্যু হয়।

এসময় আহত হয় অপর মোটরসাইকেল চালক দামুড়হুদা উপজেলার দর্শনা থানাধীন এলাকার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের মদনা গ্রামের পশ্চিমপাড়ার আফতাব আলীর ছেলে নেন্টু মিয়া। স্থানীয়রা নেন্টুকে উদ্ধার করে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায়।স্থানীয়রা আরো জানায়, জীবননগর অভিমূখ হতে দুটি মোটরসাইকেল দর্শনার দিকে ফিরছিলেন। এসময় দর্শনা বাসস্ট্যান্ডের সন্নিকটে মান্দার মিয়ার জন্ডিস ডাক্তার খানার নিকট সামনে সড়কে পৌছালে মোটরসাইকেল দুটি পাশাপাশি হওয়ায় ধাক্কা লেগে তারা ছিটকে পড়ে যায় সড়কের উপর।এরপর একই অভিমুখ জীবননগর থেকে ছেড়ে আসা চুয়াডাঙ্গাগামী শাপলা পরিবহনেরের একটি বাস মোটরসাইকেল চালক কামরুল ইসলামের সামনে পড়ে থেমে যায়। কিন্তু লোকজনকে ছুটে যাওয়া দেখতে পেয়ে বাসের চালক বাসটি গতিরোধ করে ছুটতে শুরু করায় বাসের পিছনের চাকায় পৃষ্ট হয়ে সড়কের উপর পড়ে থাকা কামরুল ইসলাম নামের মোটরসাইকেল চালকের মৃত্যু হয়।

পরে চালক বাসটি দর্শনা হটাৎপাড়া নামক স্থানে ফেলে রেখে চালক ও সহকারী এবং সুপারভাইজার সকলে পালিয়ে যায়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন জানান, আহত নেন্টু মিয়ার অবস্থা শঙ্কামুক্ত। তার শরীরে সামান্য জখমের চিহৃ আছে। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তির পরামর্শ দেয়া হয়েছে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ,এইচ,এম লুৎফুল কবীর বলেন, দুই মোটরসাইকেলের ধাক্কায় চালক কামরুল ইসলাম সড়কের উপর ছিটকে পড়ে যায়।

এসময় যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থানেই তার মৃত্যু হয়। আহত হয় অপর মোটরসাইকেল চালক নেন্টু মিয়া। বাসের চালক ও সহকারী পলাতক থাকলেও দূর্ঘটনাকারী বাসটি আটক করে থানায় নিয়েছে পুলিশ। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com