বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:০৬ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় আসন্ন ইউপি নির্বাচনের প্রার্থীদের সঙ্গে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময়

চুয়াডাঙ্গায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের সঙ্গে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  সোমবার (২০ ডিসেম্বর) বেলা ১২ টায় চুয়াডাঙ্গা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে ওই সভা অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভুইয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি ভাবতে পারছি না, আপনারা ভোট নিয়ে এত শঙ্কিত কেন? সকলের বক্তব্য থেকে বোঝা যাচ্ছে আপনারা সকলেই নির্বাচন নিয়ে একটা ভীতির মধ্যে আছেন। আমি আপনাদের একটা কথা স্পষ্ট করে দিই, নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে। ‘আমরা নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। আপনারা নির্বাচনী আচরণবিধি মেনে চলবেন। তাহলে কোনো রুপ সংঘাত হবে না। নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে। প্রত্যেক ইউনিয়নে পুলিশ, বিজিবি, র‌্যাব, আনছার, ভিডিপিসহ নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে টহল দল থাকবে। তাই আপনারা কোনো টেনশন না করে ভোটারদের কাছে যান, তাদের মন জয় করে ভোট নেয়ার চেষ্টা করেন।’

বিশেষ অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস বলেন, ‘আমরা সার্বক্ষণিক আপনাদের পাশে থাকব। আপনাদের আশঙ্কার কোনো কারণ নেই। প্রার্থীরা যদি নিজ নিজ কর্মীদের সুষ্ঠু ভোটের পরিবেশ তৈরিতে সহায়তা করেন, তাহলে আলমডাঙ্গা উপজেলার ১৩ টি ইউনিয়নের মতো, সদর উপজেলার মাত্র চারটি ইউনিয়নেও আমরা সুষ্ঠু ও অবাধ নির্বাচন উপহার দেব। তবে যদি কেউ মনে করেন, প্রকাশ্যে টেবিলে সিল মারবেন, বা জোরপূর্বক ভোট গ্রহণ করবেন, তাহলে আপনাদের উদ্দেশ্যে জানাতে চাই, আমরা সর্বাত্মক প্রশাসনিক ব্যবস্থা নেব। এছাড়াও প্রত্যেক ভোট কেন্দ্রে ভোট গণনা করে সেখানেই আপনাদের এজেন্টরা বুঝে নেবেন।

অনুষ্ঠানে চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাচন অফিসার কামরুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা নির্বাচন অফিসার তারেক আহমমেদ।

এ সময় উপস্থিত ছিলেন, এনএসআইয়ের উপ-পরিচালক জিএম জামিল সিদ্দিকী, চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ কুমার সাহা।

আহসান আলম/এ.এইচ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com