বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:৩৪ পূর্বাহ্ন

আশুলিয়ায় হত্যা মামলাসহ একাধিক মামলার আসামি হতে চান মেম্বার পদপ্রার্থী

বিশেষ প্রতিনিধি:

সাভার উপজেলার আশুলিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের জাকির হোসেন মন্ডল৷ বর্তমান আশুলিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার। তিনি একাধিক মামলাসহ আছেন হত্যা মামলার আসামী৷ বর্তমানে মেম্বার থাকাকালীন ক্ষমতার অপব্যবহার করে চালিয়ে যাচ্ছেন চাঁদাবাজীসহ এলাকার বাসিন্দাদের উপর শারীরিক ও মানসিক নির্যাতন এবং তিনি আবারও ২০২১ সালের আশুলিয়া ইউনিয়ন পরিষদ ২ নং ওয়ার্ড নির্বাচনের মেম্বার পদপ্রার্থী হয়েছেন।

সরেজমিনে গিয়ে এলাকাবাসীর কাছে থেকে জানা যায়, বর্তমানে একটি পরিবারের কাছে চাঁদা দাবি করে প্রথমে দেড় লক্ষ টাকা নেন এই মেম্বার এবং আবারও দ্বিতীয় দফায় এক লক্ষ টাকা চাঁদা দাবি করলে তা দিতে অস্বীকার করলে নানা ধরনের হুমকি ধামকি দিতে থাকেন। এই অবস্থাতে পরিবারটি আশুলিয়া থানায় মামলা করেন৷ সেই মামলা করলে মামলা তুলে নিতে আবারও ভয় ভীতি দেখানো হছে ভুক্তভোগী পরিবারটি।

এলাকায় তার পোষা গুন্ডা মাস্তান রয়েছে। যারা দিনে রাতে এলাকায় গুন্ডামি মাস্তানি করে বেড়ায় যাদের ভয়ে এলাকার কেউই শান্তিতে চলাচল করতেও ভয় পান৷ এই রকম একজন ঘৃন্য ব্যাক্তিকে এলাকার শান্তিপ্রিয় সাধারণ জনগণ আবারও তাকে মেম্বার হিসাবে চান না। সবাই তার হাত থেকে পরিত্রাণ পেতে চান৷

এলাকাবাসীর দাবি তিনি যেন দ্বিতীয়বার আর মেম্বার হতে না পারেন। আশুলিয়া ইউনিয়ন ২ নং ওয়ার্ড বাসির দাবি এমন একজন মানুষের যেন যথাযোগ্য বিচার হয়। এবং এলাকার মানুষ শান্তিতে বসবাস করতে পারেন।

 

 

রণিকা বসু (মাধুরী)/এ.এইচ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com