বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় পৃথক দু’টি স্থানে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে দু’জন হাসপাতালে

ষ্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গায় পৃথক দুটি স্থান থেকে অজ্ঞানপার্টির খপ্পরে পড়া দু’জনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার জেলার দর্শনা বাসস্ট্যান্ড থেকে তাদেরকে উদ্ধার করা হয়।

অজ্ঞানপার্টির খপ্পরে পড়া দু’জন হলেন, আলমডাঙ্গা উপজেলার আইলহাস ইউনিয়নের টাকপুর গ্রামের মৃত সাফায়েত আলীর ছেলে জহুরুল ইসলাম ও চুয়াডাঙ্গা পৌর এলাকার জ্বীনতলা মল্লিক পাড়ার আলিহিমের ছেলে কসাই তারেক। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

পারিবারিক সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে মাঠ থেকে কাজ করে এসে শিয়ালমারি হাটে গরু কিনতে যাওয়ার জন্য বাড়ি থেকে নগদ ৫০ হাজার টাকা নিয়ে যান জহুরুল ইসলাম। শিয়ালমারী পশুহাটে যাওয়ার পথে বাসের মধ্যে কোনো একসময় অজ্ঞানপাটি খপ্পরে পড়েন।

এইদিকে বাস দর্শনা পৌছালে বাসের মধ্যে অচেতন অবস্থায় দেখতে পাই বাসের কন্ট্রাক্টর। তাকে দর্শনা কাউন্টার নামিয়ে দেন। কাউন্টার লোকজন তার কাছে থাকা মেবাইল ফোন থেকে তার পরিবারের সদস্যদের কাছে খবর দেয়। খবর পেয়ে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসেন।

অপরদিকে, গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ৩ টার দিকে দর্শনা বাস কাউন্টার থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয় তারেককে। তাকেও চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তবে, অচেতন তারেকের ব্যাপারে তেমন কিছু জানা সম্ভব হয়নি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com