বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:৩৭ পূর্বাহ্ন

মেহেরপুরে র‌্যাব এর অভিযান। গাঁজা ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার-৩

বিশেষ প্রতিনিধি, মেহেরপুরঃ

মেহেরপুরের গাংনীতে র‌্যাব অভিযান পরিচালনা করে গাঁজা ও দেশীয় অস্ত্রসহ গোলাম সরোয়ার (৪২), শাহীন (২৯) ও মাহবুবুর রহমান (৫০) কে গ্রেফতার করেছে।

আজ বুধবার (১৫ ডিসেম্বর), দুপুর ২ টা ৩০ মিনিটের দিকে র‌্যাব-৬ (গাংনী ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল জেলার গাংনী উপজেলার বাঁশ বাড়িয়া থেকে তাদের গ্রেফতার করে।

মাদক নিয়ে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব
উপজেলার বাঁশ বাড়িয়ায় অভিযান পরিচালনা করে। র‌্যাব এর উপস্থিতি টের পেয়ে পালানোর সময় লিখন কফি হাউজের সামনে থেকে তাদের আটক করা হয়।
এসময় তাদের কাছ থেকে ০.৫ কেজি গাঁজা, ১ টি দেশীয় তৈরি রামদা, ১ টি তরবারি, ২ টি মোবাইল ফোন ও ৪ টি সিমকার্ড উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত গোলাম সরোয়ার টোকন গাংনী উপজেলার গাঁড়াডোব গ্রামের পুকুর পাড়ার মৃত আয়ূব আলীর ছেলে, শাহীন একই গ্রামের মৃত গোলাম রসুলের ছেলে এবং মাহবুবুর রহমান ঢাকার কদমতলীর মোহাম্মদবাগ এলাকার মৃত খোরশেদ আলমের ছেলে বলে জানা যায়।

উল্লেখ্য, র‌্যাব-৬ তার প্রতিষ্ঠানকাল থেকেই চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, মানব পাচারকারী, প্রতারক চক্র গ্রেফতার, অবৈধ অস্ত্র গোলাবারুদ এবং মাদক কারবারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্হাপন করে জনগণের বিশ্বাস ও আস্হা অর্জন করেছে।এরই ধারাবাহিকতায় আজ দুপুরে এ ৩ জনকেও আটক করতে সক্ষম হয়েছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত, আটককৃতদের গাংনী থানায় হস্তান্তর করা হয়েছে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও অস্ত্র আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com