সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:২৮ পূর্বাহ্ন

শিরোনাম
গাংনীর কল্যাণপুরে সংঘর্ষে ১০ জন আহত চুয়াডাঙ্গায় হাত-মুখ বাঁধা বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস উদযাপন ‘যাও পাখি বলো তারে’ সিনেমার টাইটেল গান প্রকাশ (ভিডিও) রিমোট দিয়ে নিয়ন্ত্রণ করা যাচ্ছে জীবন্ত তেলাপোকা! নতুন প্রযুক্তি আবিষ্কারের দাবি বিজ্ঞানীদের ছাপা কাগজে খাবার পরিবেশন বন্ধের নির্দেশ বাংলাদেশ সীমান্তের কাছে আরাকান আর্মি ও মিয়ানমারের সেনাদের গুলি বিনিময় সরকারের পতন ঘটিয়ে শাওন হত্যার জবাব দিব: মির্জা ফখরুল মদপান স্বাস্থ্যের জন্য ভাল, মন্তব্য ভারতের সুপ্রিম কোর্টের! আগামীকাল শনিবার মীনা দিবস, দিনব্যাপী নানা কর্মসূচি

লালমনিরহাট জেলা ইজতেমা শুরু, চলবে ৩ দিন ব্যাপী

 

রশিদুল ইসলাম রিপন, লালমনিরহাট জেলা প্রতিনিধি :

বুধবার (৮ ডিসেম্বর) ফজরের নামাজের পর আমবয়ানের মধ্য দিয়ে লালমনিরহাট কালেক্টরেট মাঠ প্রাঙ্গণে তাবলীগ জামাতের আয়োজনে ইজতেমাটি শুরু হয়েছে চলবে ৩দিন ব্যাপী। শুক্রবার (১০ ডিসেম্বর) দুপুরে আখেরী মোনাজাতের মধ্য দিয়ে এ ইজতেমা শেষ হবে।
প্রতিবারের ন্যায় এবারও লালমনিরহাট কালেক্টরেট মাঠ প্রাঙ্গণে ইজতেমার জন্য বিশাল প্যান্ডেল তৈরি করে শুরু হলো এ ইজতেমা। লালমনিরহাট জেলার ৫টি (লালমনিরহাট সদর, আদিতমারী, কালীগঞ্জ, হাতীবান্ধা, পাটগ্রাম) উপজেলাসহ আশপাশের জেলার কয়েক হাজার মুসল্লিরা ইজতেমা মাঠে জমায়েত হয়েছেন। এদিকে আগত মুসল্লিদের থাকার জন্য পুরো মাঠে সামিয়ানা সাটানো হয়েছে। তৈরি করা হয়েছে পর্যাপ্ত ওযু ও গোসলের ব্যবস্থা। বিশুদ্ধ পানি সরবরাহ, বিদ্যুৎ সংযোগ, স্বাস্থ্য সম্মত টয়লেট স্থাপন করা হয়েছে। ইজতেমা মাঠে নিরাপত্তা জোরদার করতে পর্যাপ্ত পুলিশ, ভ্রাম্যমাণ মেডিকেল টিম ও স্বেচ্ছাসেবক নিয়োজিত থাকবে। তাছাড়াও সার্বক্ষণিক ওয়াচ টাওয়ারে থাকবে নিরাপত্তা ব্যবস্থা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com