বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:২০ পূর্বাহ্ন

শিরোনাম
চুয়াডাঙ্গায় ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ দুই মাদক কারবারি আটক মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে গাছের সাথে ধাক্কায় দশম শ্রেণির ছাত্র নিহত, আরেক বন্ধু আহত সেনাবাহিনীর জন্য সর্বাধুনিক অস্ত্র কিনছে সরকার: প্রধানমন্ত্রী চট্টগ্রামে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা চুয়াডাঙ্গা সদর উপজেলায় আনসার ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় পাওয়ারট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত, এক নারী আহত চুয়াডাঙ্গায় ভোক্তার অভিযানে দুটি প্রতিষ্ঠানের মালিককে জরিমানা চুয়াডাঙ্গায় গাঁজা গাছসহ হাতিকাটার মুছাহক মন্ডল আটক গাংনীতে মুদিব্যবসায়ীর আত্মহত্যা ব্র্যাকের আয়োজনে নাগরীক সংগঠনের প্রতিনিধিদের সক্ষমতা বৃদ্ধিতে কর্মশালা

লালমনিরহাটে প্রাণনাশের হুমকি থানায় জিডি ও পুলিশ সুপারের নিকট অভিযোগ

 

রশিদুল ইসলাম রিপন, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের মাদকসেবীদের বিরুদ্ধে মামলা করায় বাদীকে প্রাণনাশের হুমকি দিয়েছেন আসামীরা। এ ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি দায়ের পূর্বক পুলিশ সুপার বরাবর অভিযোগ করেন ভোক্তভোগী অবসরপ্রাপ্ত সৈনিক ও ব্যবসায়ী আসাদুজ্জামান রোকন (৩৫)।

অভিযোগের বিবরণে জানা যায়, সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের হাড়ীভাঙ্গা রোডস্থ আর, কে ট্রেডার্সের মালিক অবসরপ্রাপ্ত সৈনিক ও ব্যবসায়ী আসাদুজ্জামান রোকন দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছেন। কিন্তু তার ব্যবসা প্রতিষ্টানের পিছনে ওই এলাকার মানিক হোসেন পুত্র মিলন হোসেন (১৯) ও মনছুর আলীর পুত্র সুমন (৩০) সাঙ্গপাঙ্গদের নিয়ে দীর্ঘদিন যাবত ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের সামনে দোকানের পিছনে মাদক সেবন করে আসছে। গত ১৩/১১/২০২১ইং তারিখে বিকাল আর, কে ট্রেডার্সের পিছনে তারা মাদক সেবন করেন। এতে আর, কে ট্রেডার্সের মালিক বাঁধা দেয়ায় দোকানের সামনে এসে তারা অকথ্য ভাষায় গালিগালাজ এবং হুমকি প্রদর্শন করে। এতে আর, কে ট্রেডার্সের মালিক অবসরপ্রাপ্ত সৈনিক ও ব্যবসায়ী আসাদুজ্জামান রোকন প্রতিবাদ করলে তারা তার উপর ধারালো ছুরি এবং লাঠি সোটা দিয়ে মার ডাং শুরু করে। এক পর্যায়ে ছুরির আঘাতে রোকনের ডান হাত কেটে রক্তাক্ত জখম হয় এবং ১টি আঙ্গুলে ৩টি সেলাই দেয়া হয়। তাছাড়াও তার মাথা এবং পায়ে গুরুতর থেতলানো জখম হয়। ওই সময় ভয়ে দৌড়ে দোকানের ভিতরে ঢুকে ব্যবসায়ী রোকন ছোট ভাই ও পুলিশকে ফোন দিলে ছোট ভাই ও পুলিশের সহযোগীতায় মাদকসেবীদের কবল থেকে উদ্ধার করেন। ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক সেবনকারীরা হুমকি দিয়ে পালিয়ে যায়। ওই সময় পুলিশ ঘটনাস্থল থেকে আঘাত করা ছুরি পুলিশ উদ্ধার করেন। এ বিষয়ে গত ১৩/১১/২০২১ইং তারিখ লালমনিরহাট সদর থানায় একটি অভিযোগ দায়ের করি । যাহার পরিপ্রেক্ষিতে সদর থানার পুলিশ ঘটনাটি তদন্ত করে প্রাথমিক ভাবে সত্যতা পেয়ে মামলাটি রের্কডে নথিভুক্ত করেন। যার নং জি আর-৬০৯/২১ (লালঃ)। উক্ত মামলা দায়ের ঘটনার সূত্রপাতে মাদকসেবী আসামীরা ক্ষিপ্ত হয়ে উঠেন। বিভিন্ন সময় হুমকি ধামকি ও হত্যা করার হুমকি প্রদর্শন করেন। তাছাড়াও মিলন, মানিক, সুমন ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের অবস্থিত হোসেন ব্রাদার্স তেলের পাম্পের সামনে রাস্তার উপরে আমাকে পথরোধ করে সন্ত্রাসী কায়দায় হুমকি প্রদর্শন করেন। এমনকি মেরে রক্তাক্ত লাশ বানিয়ে ছাড়ব এবং তোর ব্যবসা প্রতিষ্ঠানে মাদকদ্রব্য রেখে পুলিশকে ধরাইয়া দিবো বলে হুমকি দেন। এ ঘটনায় তদন্তকারী কর্মকর্তা সদর থানার মামলার এস.আই সাদ্দাম হোসেনকে অবগত করলে তিনি বিষয়টিতে অনীহা প্রকাশ করে। অবশেষে ভুক্তভোগীরা গত ৩০/১১/২১ইং তারিখে ওইসব আসামীদের বিরুদ্ধে সদর থানায় জিডি দায়ের করেন। যার নং- ১৪১৪। বাদী জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি দায়ের পূর্বক পুলিশ সুপারসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ করেন ভোক্তভোগী বাদী অবসরপ্রাপ্ত সৈনিক ও ব্যবসায়ী আসাদুজ্জামান রোকন।

অবসরপ্রাপ্ত সৈনিক এবং ব্যবসায়ী আসাদুজ্জামান রোকন সাংবাদিকদের বলেন, বিবাদীপক্ষ এমন সুচতুর ও প্রভাবশালী হওয়ার গত ০১/১২/২০২১ইং তারিখে লালমনিরহাট কোর্টে আমার নামে মিথ্যা মামলাও দায়ের করেন। তাছাড়াও বিবাদীদের হুমকি ধামকি ও মামলায় আমি বর্তমান দিশেহারা। মাদকসেবীদের বিরুদ্ধে আমি প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ করেছি আইনের মাধ্যমে সুবিচার প্রার্থনা করছি।
মোঃ রশিদুল ইসলাম রিপন, লালমনিরহাট প্রতিনিধি।01866272871

Please Share This Post in Your Social Media

১২

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com