সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:১১ পূর্বাহ্ন

শিরোনাম
কোটচাঁদপুর হাসপাতালের স্বাস্থ্য সেবা নিয়ে প্রশ্ন ব্যবস্থাপনা কমিটির সভাপতির চুয়াডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর কারাদন্ড ঠাকুরগাঁওয়ে বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন ৪বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক চুয়াডাঙ্গা যুব মহিলা লীগের আয়োজনে স্থানীয় শহীদ দিবস পালিত চুয়াডাঙ্গা যুব মহিলা লীগের আয়োজনে স্থানীয় শহীদ দিবস পালিত ৩৫ বছরের শ্রেষ্ঠ মৎস্য হ্যাচারি ম্যানেজার আশরাফ-উল-ইসলাম দরিদ্র অসহায় রোগীদের বিনামূল্যে অপারেশন করানো হবে- জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন কোটচাঁদপুরে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালন চুয়াডাঙ্গায় ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ আটক ১

নিজের বলার মতো গল্প ফাউন্ডেশন মুন্সিগঞ্জ জেলা শাখার উদ্যোগে উদ্যোক্তা মেলা ও মিট আপ অনুষ্ঠিত।

 

নিজস্ব প্রতিনিধিঃ

“চাকুরি নিব না চাকুরী দিব” এই স্লোগানকে সামনে রেখে নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের মুন্সিগঞ্জ জেলা শাখার আয়োজনে শনিবার ( ৪ই ডিসেম্বর ) মুন্সিগঞ্জ সদর উপজেলার সিপাহী পাড়া কুটুমবাড়ী পার্টি সেন্টার এন্ড রেস্টুরেন্টের হল রুমে অফলাইন মিট আপ ও উদ্যোক্তা মেলা-২০২১ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশনা,ফুল দিয়ে বরণের মাধ্যমে শুরু হয় এই মিটআপ।

সদর উপজেলা এম্বাসেডর আবদুল্লাহ ও অধরার যৌথ সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ জেলা এম্বাসেডর সায়বা তাজরিন ।

মিটআপে আরও উপস্থিত ছিলেন, তরুণ উদ্যোক্তা ও সাংবাদিক সোহাগ আলী, দিপা আহম্মেদ, ইয়াসিন, আইয়ুব আলী,আইরিন, মুনিরুজ্জামান,খালেক, নাবিল, সুমাইয়া,সানজিদা,জয়া আফরিন, ইমরান,সাবান মাহমুদ,পলি, জহুরা আক্তার ও অন্যান্য সদস্য, উদ্যোক্তা ও ভলান্টিয়ার বৃন্দ।
এসময় বক্তারা বলেন, প্রিয় মেন্টর ইকবাল বাহার জাহিদ স্যারের নির্দেশনায় বেকারত্ব দূরীকরণে, সামাজিক- মানবিক কাজে ও ভালো মানুষী চর্চায় আমরা এগিয়ে যাচ্ছি, পাশাপাশি উদ্যোক্তাদের ব্যবসা সম্প্রসারণ ও নিজের ব্যাক্তিত্বকে সুপ্রতিষ্ঠিত করার জন্য নিজের বলার মত একটা গল্প ফাউন্ডশন বিশাল বড় একটি প্লাটর্ফম যা দেশ বিদেশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে ।
মিটআপে অংশগ্রহণকারী স্পন্সর উদ্যোক্তারা ও সদস্যরা তাদের উদ্যোক্তা জীবনের গল্পগুলি সবার সাথে শেয়ার করেন এবং নিজেদের অভিজ্ঞতা বিনিময় করেন। অতিথিবৃন্দরা বক্তব্যে, তরুন উদ্যোক্তাদের উৎসাহ প্রদান করেন এবং সবার সাফল্য কামনা করেন এবং মুন্সিগঞ্জ জেলাকে কীভাবে এগিয়ে নেওয়া যায় সেইসব দিকনির্দেশনা প্রদান করেন।

আলোচনা সভা শেষে খাওয়া-দাওয়া ও উদ্যোক্তাদের। পণ্য প্রদর্শনী করা হয়।
অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা ও সহযোগীতায় ছিলেন সায়বা তাজরীন, সোহাগ আলী, প্রবাসী উদ্যোক্তা সহ অন্যান্যরা ।।

উল্লেখ্য যে, নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন দেশ ও প্রবাসের তরুণ-তরুণীদের নিয়ে উদ্যোক্তা বিষয়ক অনলাইন কর্মশালা ও প্রশিক্ষণের মাধ্যমে বিশাল নেটওয়ার্ক গড়ে তুলেছে। ইতিমধ্যে এই ফাউন্ডেশনের শাখা ছড়িয়েছে দেশের ৬৪ জেলায় এবং বিশ্বের ৫০ টিরও বেশি দেশে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com