সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম
গাংনীর কল্যাণপুরে সংঘর্ষে ১০ জন আহত চুয়াডাঙ্গায় হাত-মুখ বাঁধা বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস উদযাপন ‘যাও পাখি বলো তারে’ সিনেমার টাইটেল গান প্রকাশ (ভিডিও) রিমোট দিয়ে নিয়ন্ত্রণ করা যাচ্ছে জীবন্ত তেলাপোকা! নতুন প্রযুক্তি আবিষ্কারের দাবি বিজ্ঞানীদের ছাপা কাগজে খাবার পরিবেশন বন্ধের নির্দেশ বাংলাদেশ সীমান্তের কাছে আরাকান আর্মি ও মিয়ানমারের সেনাদের গুলি বিনিময় সরকারের পতন ঘটিয়ে শাওন হত্যার জবাব দিব: মির্জা ফখরুল মদপান স্বাস্থ্যের জন্য ভাল, মন্তব্য ভারতের সুপ্রিম কোর্টের! আগামীকাল শনিবার মীনা দিবস, দিনব্যাপী নানা কর্মসূচি

প্রতিবন্ধী দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি, মেহেরপুরঃ

মেহেরপুরে ৩০ তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৩ তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে আলোচনা সভা ও ক্রীড়া প্রতিযোগিতায় অংশ গ্রহণকারীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়েছে।
আজ শুক্রবার (৩ ডিসেম্বর), সকালের দিকে মেহেরপুর জেলা শহরের কবি নজরুল শিক্ষা মন্জিল প্রাঙ্গণে প্রতিবন্ধী দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট লিংকন বিশ্বাস।
মেহেরপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক কাজী কাদের মোহাম্মদ ফজলে রাব্বির সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান শামীম আরা হীরা, মেহেরপুর জেলা প্রতিবন্ধী সাহায্য সেবা কেন্দ্রের কর্মকর্তা তুলসী কুমার পাল, কবি নজরুল শিক্ষা মন্জিলের সহকারী প্রধান শিক্ষক এনামুল হক।
মেহেরপুর জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তর আয়োজিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, এস এম প্রতিবন্ধী মডেল একাডেমি বিদ্যালয়ের শাফিউর রহমান, বাওট বাধাগ্রস্ত শিশু ও প্রতিবন্ধী বিদ্যালয়ের এনামুল হক, পলাশীপাড়া সমাজকল্যাণ সংস্থার কর্মকর্তা কামরুজ্জামান, ফাইল উদ্দীনসহ প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষক ও সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দরা।
পরে জেলার ৫টি প্রতিবন্ধী বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com