সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:১০ পূর্বাহ্ন

শিরোনাম
কোটচাঁদপুর হাসপাতালের স্বাস্থ্য সেবা নিয়ে প্রশ্ন ব্যবস্থাপনা কমিটির সভাপতির চুয়াডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর কারাদন্ড ঠাকুরগাঁওয়ে বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন ৪বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক চুয়াডাঙ্গা যুব মহিলা লীগের আয়োজনে স্থানীয় শহীদ দিবস পালিত চুয়াডাঙ্গা যুব মহিলা লীগের আয়োজনে স্থানীয় শহীদ দিবস পালিত ৩৫ বছরের শ্রেষ্ঠ মৎস্য হ্যাচারি ম্যানেজার আশরাফ-উল-ইসলাম দরিদ্র অসহায় রোগীদের বিনামূল্যে অপারেশন করানো হবে- জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন কোটচাঁদপুরে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালন চুয়াডাঙ্গায় ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ আটক ১

১২টি স্বর্ণের বারসহ চোরাকারবারী শাহাবুল আটক

চুয়াডাঙ্গার জীবননগরে ১২ টি স্বর্ণের বারসহ শাহাবুল ইসলাম (৪৪) নামের এক চোরাকারবারীকে আটক করা হয়েছে। বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা সীমান্তে টহল দেয়ার সময় স্বর্ণের বারসহ তাকে আটক করেন। রাতেই বিজিবি মামলাসহ আটক চোরাকারবারীকে থানায় সোপর্দ করেন। গতকাল সোমবার বিকাল ৪ টায় উপজেলার মেদিনীপুর ব্রিজের ওপর থেকে স্বর্ণ উদ্ধার করা হয়। আটককৃত চোরাকারবারী শাহাবুল ইসলাম (৪৪) উপজেলার মেদিনীপুর গ্রামের আলী আহম্মদের ছেলে।

মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটলিয়নের সহকারী পরিচালক নজরুল ইসলাম খাঁন প্রেস বিজ্ঞপ্তিতে জানান, মেদিনীপুর বিজিবি ক্যম্পের নায়েক নজরুল ইসলামের নেতৃত্বে বিজিবি সদস্যরা সীমান্তে টহল পরিচালনা করেন। মেদিনীপুর সড়কের ব্রিজের ওপর বিজিবি সদস্যদের দেখে চোরাকারবারিরা মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করে। বিজিবি সদস্যরা দ্রুত মোটরসাইকেল আটকসহ শাহবুলকে আটক করে। এসময় তাকে তল্লাশির সময় শার্ট ও প্যান্টের পকেট থেকে কসটেপ দিয়ে মোড়ানো ৩ টি প্যাকেটে ১ কেজি ৩৯৭ গ্রাম ওজনের ১২ টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

মহেশপুর ৫৮ বিজিবি ব্যটালিয়নের পরিচালক লেঃ কর্ণেল শাহীন আজাদ (বিপিএম, পিপিএম, পিএসসি, জি+) জানান, স্বর্ণের বারসহ আটক চোরাকারবারী শাহাবুল ইসলামকে ও তার সহযোগী ওয়াসিম মিয়া এবং রাশেদ আলীকে পলাতক আসামি করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com