বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন

গাংনীতে ভুয়া এনএসআই সদস্যকে গণধোলাই

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের গাঁড়াডোব গ্রামে নুরুল আমিন (৪২) নামের এক ভুয়া এনএসআই (জাতীয় নিরাপত্তা গোয়েন্দা) সদস্যকে গণধোলাই দিয়েছেন স্থানীয়রা। তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।  সোমবার বিকেলে গাঁড়াডোব পুকুর পাড়া থেকে নুরুল আমিনকে আটক করা হয়। তিনি মেহেরপুর শহরের খন্দকার পাড়ার আব্দুল হকের ছেলে।

স্থানীয়রা জানান, এনএসআই‘র সদস্য হিসেবে পরিচয় দেওয়া নুরুল আমিনের সঙ্গে গাঁড়াডোব গ্রামের পুকুর পাড়ার হামিদুল ইসলামের ছেলে সুমন হোসেনের পরিচয় হয়। নুরুল আমিন এনএসআইতে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে সুমনের কাছ থেকে ৪ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেয়। দীর্ঘ সময়েও চাকরি হয় নি সুমনের। এতে নুরুল আমিনের বিষয়ে সন্দেহ হয়।

খোঁজ নিয়ে জানা যায়, নুরুল আমিন এসএসআই’র সদস্য নন। পরে কৌশলে মেহেরপুরের আলাদত পাড়া থেকে নুরুল আমিনকে গাঁড়াডোব গ্রামে ডেকে নেন সুমন। এ সময় তার পরিচয়পত্র বা প্রমাণপত্র দেখতে চাওয়া হয়। পরিচয়পত্র দেখাতে ব্যর্থ হওয়ায় স্থানীয়রা তাকে গণপিটুনি দিয়ে গাংনী থানায় সোপর্দ করেন।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, ভুয়া এনএসআই সদস্য সন্দেহে নুরুল আমিন নামের একজনকে আটক করে থানায় দিয়েছেন গাঁড়াডোব গ্রামের বাসীন্দারা। তথ্য যাচাই করা হচ্ছে। দোষী প্রমাণ হলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com