বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৩:০৫ পূর্বাহ্ন

আলমডাঙ্গায় ভোট দিতে যাওয়ার সময় নৌকার ২ সমর্থককে মারধরের অভিযোগ

ষ্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ভোট দিতে যাওয়ার সময় আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর (নৌকা) ২ সমর্থককে মারধরের অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থীর লোকজনের বিরুদ্ধে। রোবরার সকাল সাড়ে ১০টার দিকে আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়ীয়া ইউনিয়নের বড় বোয়ালিয়া গ্রামে ঘটে ওই ঘটনা। আহত ২ জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- একই গ্রামের মৃত সিদ্দিক বিশ্বাসের ছেলে মাহবুব আলম (৪৫) ও মৃত জাহাবক্স বিশ্বাসের ছেলে আশরাফুর রহমান (৬০)।

আহত মাহবুব আলম জানান, সকালে বাড়ী থেকে ভোট দিতে বড় বোয়ালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যাচ্ছিলাম। এসময় বাড়ীর ছাদের উপর থেকে আমাদের উপর ইট নিক্ষেপ শুরু করে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (আনারস) কাউছার আহমেদ বাবলুর সর্মথকরা। এতে আমাদের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত লাগে। স্থানীয় লোকজন আমাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

সদর হাসপাতালে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহেদ মাহমুদ রবিন জানান, আহতদের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, ওই ঘটনায় থানায় কেউ অভিযোগ দেন নি। বড় বোয়ালিয়া এলাকায় পর্যাপ্ত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com