সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৮:০৭ পূর্বাহ্ন

শিরোনাম
কোটচাঁদপুর হাসপাতালের স্বাস্থ্য সেবা নিয়ে প্রশ্ন ব্যবস্থাপনা কমিটির সভাপতির চুয়াডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর কারাদন্ড ঠাকুরগাঁওয়ে বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন ৪বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক চুয়াডাঙ্গা যুব মহিলা লীগের আয়োজনে স্থানীয় শহীদ দিবস পালিত চুয়াডাঙ্গা যুব মহিলা লীগের আয়োজনে স্থানীয় শহীদ দিবস পালিত ৩৫ বছরের শ্রেষ্ঠ মৎস্য হ্যাচারি ম্যানেজার আশরাফ-উল-ইসলাম দরিদ্র অসহায় রোগীদের বিনামূল্যে অপারেশন করানো হবে- জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন কোটচাঁদপুরে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালন চুয়াডাঙ্গায় ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ আটক ১

কুতুবপুর ইউপিতে রাত পেরুলেই ভোট গ্রহন শুরু

 

বিশেষ প্রতিনিধি. মেহেরপুর ঃ

রাত পোহালেই মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ। শুক্রবার মধ্যরাতে শেষ হয়েছে নির্বাচনী প্রচার প্রচারণা। রবিবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলবে। জেলা নির্বাচন অফিস ইতিমধ্যে তাদের সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীরা গত কয়েকদিন বিরামহীনভাবে প্রচারণা চালিয়েছেন। নানা প্রতিশ্রুতি নিয়ে ভোটারদের কাছে গিয়েছেন। এখন বাকী ফলাফল। কারা পড়বেন বিজয়ে মালা, এ নিয়ে চলছে আলোচনা।
কুতুবপুর ইউনিয়নে আগামীকালকের নির্বাচনকে সামনে রেখে কুতুবপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ১ জন চেয়ারম্যান, ৩জন সংরক্ষিত সদস্য ও ৯ জন সাধারণ সদস্য হওয়ার লক্ষ্যে ৪৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮ জন এবং সাধারণ সদস্য পদে ৩১ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
কুতুবপুর ইউনিয়নের নির্বাচনকে ঘিরে ইউনিয়নের ১৯ টি গ্রামের ভোটাররা প্রস্তুত তাদের ভোটদান প্রয়োগ করার জন্য। নির্বাচনের আগের দিন প্রার্থীদের ছবি সম্বলিত ব্যানারে ব্যানারে ছেঁয়ে ফেলেছে ঐসকল কেন্দ্র কেন্দ্র আশেপাশে এবং গ্রামের আকাশ। প্রতিটি গ্রামের রাস্তার উপর থেকে শুরু করে রাস্তার দু’পাশের গাছ এমনকি বাড়ির দেওয়ালে পোস্টারে পোস্টারে ছেঁয়ে গেছে।
চেয়ারম্যান, সংরক্ষিত সদস্য ও সাধারণ সদস্য প্রার্থীরা নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শেষ করেছেন। চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইদ্রিস আলী(নৌকা), জাতীয় পার্টি মনোনীত আব্দুর রশিদ (নাঙ্গল), ইসলামী আন্দোলনের রোকনুজ্জামান (হাতপাখা), আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সেলিম রেজা(আনারস) পদে প্রতিদ্বন্দিতা করছেন।
এদিকে মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে সাধারণ সদস্য পদে ৩১জন প্রার্থীরমধ্যে ১নং ওয়ার্ড থেকে আমজাদ হোসেন (বৈদ্যুতিক পাখা), সজল হোসেন (তালা), রাশিদুল হক (ফুটবল), সাইফুল ইসলাম (মোরগ), শহিদুল ইসলাম (টিউবওয়েল), মিনারুল ইসলাম (ভ্যানগাড়ি), শফিকুল ইসলাম(ঘুড়ি)। ২নং ওয়ার্ডের জন্য আক্তার হোসেন (টিউবওয়েল),গোলাম মোর্তোজা মতু (ফুটবল)। ৩ নং ওয়ার্ডের জন্য আশরাফুল আলম (মোরগ),মনজুর রহমান (টিউবওয়েল)। ৪ নম্বর ওয়ার্ডের জন্য আফরাজুল (মোরগ), আরিফুল ইসলা (ফুটবল) । ৫ নম্বর ওয়ার্ডের জন্য হাফিজুল ইসলাম (টিউবওয়েল), হেলাল উদ্দিন (ফুটবল), কোরবান আলী (মোরগ)। ৬ নম্বর ওয়ার্ডের রাজন আলি (ফুটবল),সুকচাঁদ আলী(মোরগ)।৭ নম্বর ওয়ার্ডের জন্য গোলাম হোসেন(মোরগ), নাজমুল হক (ফুটবল),রবিউল ইসলাম (টিউবওয়েল)। ৮ নম্বর ওয়ার্ডের জন্য আরিফুল ইসলাম(মোরগ),বকুল হোসেন(ফুটবল) ,ডালিম মিয়া (টিউবওয়েল) । ৯ নম্বর ওয়ার্ডের জন্য আবুল কাশেম (বৈদ্যুতিক পাখা) ,হায়দার আলী(ফুটবল), আমিনুল ইসলাম সাবুর(ভ্যান গাড়ি),আমিনুর হোসেন(টিউবওয়েল),রবিউল ইসলাম (তালা) ,আহমদ আলী (মোরগ), আব্দুস সালাম(ঘুড়ি) প্রতীক পেয়েছেন।
এছাড়াও সংরক্ষিত মহিলা সদস্য পদে (১,২,৩)১ নম্বর ওয়ার্ড থেকে রোজিনা খাতুন(তালগাছ) , আমেনা খাতুন (বক)।(৪,৫,৬) ২ নম্বর ওয়ার্ড থেকে শাহনাজ খাতুন(সূর্যমুখী ফুল) , দিলরুবা খাতুন(তালগাছ) , রওশনারা(বক), আনোয়ারা খাতুন(মাইক) এবং (৭,৮,৯) ৩ নম্বর ওয়ার্ড থেকে রহিমা খাতুন(তালগাছ) রশিদা বেগম( মাইক) প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com