শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:৫৩ অপরাহ্ন

শিরোনাম
চুয়াডাঙ্গায় ভোক্তার অভিযানে দুই দোকান মালিককে জরিমানা, এক দোকান পাঁচ দিনের জন্য বন্ধ চুয়াডাঙ্গায় নিখোঁজের ১৫ দিন পর আখক্ষেত থেকে এক ব্যক্তির অর্ধ গলিত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ দুই মাদক কারবারি আটক মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে গাছের সাথে ধাক্কায় দশম শ্রেণির ছাত্র নিহত, আরেক বন্ধু আহত সেনাবাহিনীর জন্য সর্বাধুনিক অস্ত্র কিনছে সরকার: প্রধানমন্ত্রী চট্টগ্রামে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা চুয়াডাঙ্গা সদর উপজেলায় আনসার ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় পাওয়ারট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত, এক নারী আহত চুয়াডাঙ্গায় ভোক্তার অভিযানে দুটি প্রতিষ্ঠানের মালিককে জরিমানা

কুষ্টিয়ায় আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি অনুর্ধ্ব-১৯ প্রতিযোগিতা

সুমাইয়া আক্তার শিখা

বৃহস্পতিবার (২৫  সকাল ১০টায় জেলা পুলিশের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় কুষ্টিয়া পুলিশ লাইন্স মাঠে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি অনুর্ধ্ব-১৯ প্রতিযোগিতা-২০২১ এর উদ্বোধন, সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
কুষ্টিয়া পুনাক সভানেত্রী জনাব দিলরুবা আলম (সহধর্মিণী পুলিশ সুপার কুষ্টিয়া) জাতীয় যুব কাবাডি অনূর্ধ্ব ১৯ প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন। কাবাডি খেলায় কুষ্টিয়া জেলার সাত থানার অন্তর্গত সাতটি বালক দল ও পুলিশ লাইন্স এর অন্তর্গত একটি বালক দলসহ মোট আটটি বালক দল অংশ গ্রহণ করে।

উদ্বোধনী খেলাটি মিরপুর থানার বালক দল ও ইবি থানার বালক দলের মধ্যে অনুষ্ঠিত হয়। এ ছাড়াও পর্যায়ক্রমে কুমারখালী থানার বালক দল, খোকসা থানার বালক দল, কুষ্টিয়া মডেল থানার বালক দল, ভেড়ামারা থানার বালক দল, দৌলতপুর থানার বালক দল ও কুষ্টিয়া জেলা পুলিশের অনূর্ধ্ব ১৯ বালক দলের মধ্যে নক আউট ভিত্তিতে খেলা সম্পন্ন হয়।

দিনব্যাপী সকল দলের খেলা শেষে কুমারখালী থানার বালক ও মিরপুর থানার বালক কাবাডি দল ফাইনালে উঠে। অনেক দর্শকের উপস্থিতিতে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় যেখানে কুমারখালী বালক কাবাডি দল মিরপুর থানার কাবাডি দলকে পরাজিত করে চাম্পিয়ন হয়।

খেলা শেষে অপরাহ্ণে বিজয়ী ও বিজিত দলের মধ্যে একসাথে চাম্পিয়ন ও রানারআপ ট্রফি তুলে দেন আজকের অনুষ্ঠানের প্রধান অতিথি ও পুনাক সভানেত্রী জনাব দিলরুবা আলম এবং আজকের অনুষ্ঠানের সভাপতি ও কুষ্টিয়া জেলার পুলিশ সুপার মোঃ খাইরুল আলম। এ সময় পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, পড়ালেখার পাশাপাশি খেলাধুলা শিক্ষার্থীদের দেহ, মন ও আত্মার উন্নয়ন ঘটায়। তাই শরীরকে সুস্থ রাখতে খেলাধুলার কোন বিকল্প নাই।

এসময় আরো উপস্থিত ছিলেন খায়রুন নেসা (সাধারণ সম্পাদিকা ও কোষাধ্যক্ষ), আনিতা আশরাফী দিবা (দপ্তর সম্পাদিকা), পুনাক, কুষ্টিয়া, মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), মোঃ ফরহাদ হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), কুষ্টিয়া, মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), মোঃ ইয়াছির আরাফাত, অতিরিক্ত পুলিশ সুপার ভেড়ামারা সার্কেল, কুষ্টিয়া জেলার সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ, আম্পায়ার বৃন্দ, মোঃ শহীদুজ্জামান (আরওআই), রির্জাভ অফিস, কুষ্টিয়া, আরআই, পুলিশ লাইন্স, কুষ্টিয়া, পুলিশের সকল র‍্যাংকের অফিসার ফোর্স এবং কাবাডি খেলায় অংশগ্রহণকারী খেলোয়াড়বৃন্দ।

Please Share This Post in Your Social Media

১৫

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com