সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম
গাংনীর কল্যাণপুরে সংঘর্ষে ১০ জন আহত চুয়াডাঙ্গায় হাত-মুখ বাঁধা বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস উদযাপন ‘যাও পাখি বলো তারে’ সিনেমার টাইটেল গান প্রকাশ (ভিডিও) রিমোট দিয়ে নিয়ন্ত্রণ করা যাচ্ছে জীবন্ত তেলাপোকা! নতুন প্রযুক্তি আবিষ্কারের দাবি বিজ্ঞানীদের ছাপা কাগজে খাবার পরিবেশন বন্ধের নির্দেশ বাংলাদেশ সীমান্তের কাছে আরাকান আর্মি ও মিয়ানমারের সেনাদের গুলি বিনিময় সরকারের পতন ঘটিয়ে শাওন হত্যার জবাব দিব: মির্জা ফখরুল মদপান স্বাস্থ্যের জন্য ভাল, মন্তব্য ভারতের সুপ্রিম কোর্টের! আগামীকাল শনিবার মীনা দিবস, দিনব্যাপী নানা কর্মসূচি

মহিলা ডিগ্রী কলেজে এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

মেহেরপুর বিশেষ প্রতিনিধিঃ

মেহেরপুরের গাংনী উপজেলার গাংনী মহিলা ডিগ্রী কলেজে এইচএসসি ২০২১ শিক্ষার্থীদের বিদায়, গভর্নিং বডির নবাগত সভাপতিকে সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।।

বৃহস্পতিবার সকাল ১১টায় কলেজ প্রাঙ্গণে নবাগত সভাপতিকে সংবর্ধনা প্রদান করা হয়। পরে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে স্মৃতিচারণামূলক আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ মহা. খোরশেদ আলী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী মহিলা ডিগ্রী কলেজে গভর্নিং বডির নবাগত সভাপতি এস এ এস ইমন। বিশেষ অতিথি
হিসেবে উপস্থিত ছিলেন গাংনী মহিলা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ মো. নাসির উদ্দিন।
অনুষ্ঠানের শুরুতে কলেজের শিক্ষার্থী ও শিক্ষকরা নবাগত সভাপতি এস এ এস ইমনকে ফুলের তোড়া দিয়ে মঞ্চে বরণ করে নেন। নবাগত সভাপতি তাঁর বক্তব্যে বলেন, মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবকালীন বিশ্বের অন্যান্য দেশের ন্যায় আমাদের দেশেও শিক্ষার অপূরণীয় ক্ষতি হয়েছে। এ কারণে এবার সংক্ষিপ্ত সিলেবাসে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। তোমরা সকলেই ভালো ফলাফল করে এ প্রতিষ্ঠানের মুখ উজ্জ্বল করবে; এটাই আমার কামনা।
তিনি আরো বলেন, পৃথিবীতে যা চির কল্যাণকর, অর্ধেক তার গড়িয়েছে নারী অর্ধেক তার নর। তাই আমাদের বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার নারী শিক্ষাকে এগিয়ে নিতে নানা কর্মসূচি হাতে নিয়েছে। ফলে উত্তরোত্তর শিক্ষার হার বৃদ্ধি পাচ্ছে। শিক্ষা ব্যতীত একটি জাতি ও দেশ কখনোই উন্নতির চরম শিখরে পৌঁছাতে পারে না। আর এ লক্ষ্য অর্জনে বাংলাদেশ সঠিক পথে রয়েছে।
অনুষ্ঠানে সহকারী অধ্যাপক মহিবুর রহমান মিন্টুর সঞ্চালনায় কলেজের শিক্ষক মন্ডলীদের পক্ষে বক্তব্য রাখেন গাংনী মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মো. রমজান আলী।
শেষে উপস্থিত ছাত্র-ছাত্রী, অভিভাবক ও অতিথিরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com