সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:০২ পূর্বাহ্ন

শিরোনাম
গাংনীর কল্যাণপুরে সংঘর্ষে ১০ জন আহত চুয়াডাঙ্গায় হাত-মুখ বাঁধা বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস উদযাপন ‘যাও পাখি বলো তারে’ সিনেমার টাইটেল গান প্রকাশ (ভিডিও) রিমোট দিয়ে নিয়ন্ত্রণ করা যাচ্ছে জীবন্ত তেলাপোকা! নতুন প্রযুক্তি আবিষ্কারের দাবি বিজ্ঞানীদের ছাপা কাগজে খাবার পরিবেশন বন্ধের নির্দেশ বাংলাদেশ সীমান্তের কাছে আরাকান আর্মি ও মিয়ানমারের সেনাদের গুলি বিনিময় সরকারের পতন ঘটিয়ে শাওন হত্যার জবাব দিব: মির্জা ফখরুল মদপান স্বাস্থ্যের জন্য ভাল, মন্তব্য ভারতের সুপ্রিম কোর্টের! আগামীকাল শনিবার মীনা দিবস, দিনব্যাপী নানা কর্মসূচি

পুলিশের ঝটিকা অভিযানে কিশোর গ্যাং গ্রুপের ২ সদস্য আটক

জীবননগর লক্ষীপুর মিল পাড়ার দেশ বাংলা অটো রাইস মিলে চাঁদাবাজির অভিযোগে কিশোর গ্যাং গ্রুপের দুই সদস্য কে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার প্রতিষ্ঠানটির মালিক থানায় চাঁদাবাজির মামলা দায়ের করার পর পুলিশ তাদের আটক করেন।
আটককৃতরা হচ্ছেন, পৌর এলাকার লক্ষীপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে শহিদুল ইসলাম (২৬) ও লক্ষীপুর ব্রীজপাড়ার আব্দুল হকের ছেলে আব্দুর রহমান (২৭)।
পুলিশ জানায়, জীবননগর লক্ষীপুর মিলপাড়ার দেশ বাংলা অটো রাইস মিলের স্বত্বাধিকারী ইমাম হোসেন দুলাল চাঁদাবাজির অভিযোগ মামলা দায়ের করেন। অভিযোগে এলাকার কিশোর গ্যাং গ্রুপের হোতা সাইফুল ইসলামের নেতৃত্বে শহিদুল ও আব্দুর রহমানসহ অজ্ঞাত ২/৩ জন যুবক তার ব্যবসা প্রতিষ্ঠানে চাঁদা দাবি করেন। এর আগেও তারা তার কাছ থেকে হুমকী দিয়ে চাঁদা নিয়ে গেছে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল খালেকের নির্দেশে এস আই সৈকত পাড়ে সংঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দুই জন কে আটক করেন।
স্থানীয়রা জানান, পৌর এলাকার লক্ষীপুর মিল পাড়ার রবিউল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (৩২) এলাকায় উঠতি যুবকদের নিয়ে একটি গ্যাং গ্রুপ গড়ে তোলে। তার নেতৃত্বে শহিদুল, আব্দুর রহমান সহ কিশোর গ্যাং পরিচালিত হতো। ছিনতাই, চুরিসহ নানা অপকর্মে জড়িত থাকতো। ভয়ংকর প্রকৃতির হওয়ায় এলাকাবাসী তাদের বিরুদ্ধে কথা বলতে সাহস পাই না।
দেশ বাংলা অটো রাইস মিলের স্বত্বাধিকারী ইমাম হোসেন দুলাল বলেন, সাইফুল তার সহযোগীদের নিয়ে মাঝে মধ্যে তার ব্যবসা প্রতিষ্ঠানে এসে চাঁদার টাকা নিয়ে যেত। এরই মধ্যে তারা ৫/৬ বারে আমার কাছ থেকে প্রায় লক্ষাধিক টাকা চাঁদাবাজি করে নিয়ে গেছে। গত ২২ নভেম্বর বিকালে সাইফুল আমার কাছে আবারো চাঁদা দাবি করে। তাৎক্ষণিক টাকা দিতে না পারায় সে তার সহযোগীদের নিয়ে মিলে পোষা ছাগল ধরে নিয়ে বিক্রি করে দেয়। তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে থানায় অভিযোগ দিয়েছি।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com