শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৭:১৬ অপরাহ্ন

শিরোনাম
চুয়াডাঙ্গায় ভোক্তার অভিযানে দুই দোকান মালিককে জরিমানা, এক দোকান পাঁচ দিনের জন্য বন্ধ চুয়াডাঙ্গায় নিখোঁজের ১৫ দিন পর আখক্ষেত থেকে এক ব্যক্তির অর্ধ গলিত মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গায় ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ দুই মাদক কারবারি আটক মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে গাছের সাথে ধাক্কায় দশম শ্রেণির ছাত্র নিহত, আরেক বন্ধু আহত সেনাবাহিনীর জন্য সর্বাধুনিক অস্ত্র কিনছে সরকার: প্রধানমন্ত্রী চট্টগ্রামে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা চুয়াডাঙ্গা সদর উপজেলায় আনসার ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় পাওয়ারট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত, এক নারী আহত চুয়াডাঙ্গায় ভোক্তার অভিযানে দুটি প্রতিষ্ঠানের মালিককে জরিমানা

চার মাইল বাজারে আবারো মারাত্মক দূর্ঘটনা

নুর মোহাম্মদ লিটন:
মারাত্মক জখম হয়েছে ১ জন ও অনেক টাকার ক্ষয়ক্ষতি।আজ ১৫ নভেম্বর,২০২১ ইং রাত ৯টার সময় চার মাইল বাজারে প্রধান সড়ক সংলগ্ন চার রাস্তার মোড়ে আবারো ঘটলো মারাত্মক দূর্ঘটনা। চুয়াডাঙ্গা থেকে ঝিনাইদহের দিকে একটা নীল রঙের ট্রাক দ্রুত গতি যাচ্ছিলেন এবং সামনাসামনি একটা ডিম বোঝায় ভ্যান যাচ্ছিলেন। আর তখনি পিকআপ টি ডিম বোঝাই ভ্যানকে ধাক্কা দিয়ে ছুড়ে ফেলে দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা অনেকে পিছু করেও পিকআপকে থামাতে পারি নি। এই দুর্ঘটনায় মানিকদিহি গোরস্থান পাড়ার ভ্যানওয়ালা মোঃ ওসমান(৪৫) মারাত্মক ভাবে জখম হয়েছে এবং তার অনেক টাকার ডিম ভেঙে নষ্ট হয়েছে। সঙ্গে সঙ্গে সরোজগঞ্জ ফাড়িতে ফোন দেওয়া হয়, তারা এসে ঘটনা স্থল পরিদর্শন করে। কিন্তু ঘাতক পিকআপটি জব্দ করতে ব্যর্থ হয়। জানা গেছে ভ্যানওয়ালা অনেক দরিদ্র পরিবারের একজন মুজুরি। তিনি দোকানে দোকানে ডিম বিক্রি করে সংসার চালায়। এখন দূর্ঘটনার ফলে তার ব্যপক ক্ষয়ক্ষতি হয়েছে এবং জখমের কারণে হয়তো অনেকদিন তাকে বেকার বসে থাকতে হবে এবং চিকিৎসার জন্যও টাকা লাগবে। প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি গরিব ভ্যান চালক ডিমওয়ালা কে সরকারিভাবে আর্থিক কিছু সাহায্য করার জন্য।

চার মাইল বাজারে প্রায় প্রতিনিয়তই ঘটছে মারাত্মক সব দূর্ঘটনা। এর আগেও অসংখ্য বার দুর্ঘটনা ঘটেছে,, এগুলো অনেক পত্রিকায় নিউজও করা হয়েছে। এই দূ্র্ঘটনা ঘটছে দ্রুত গতিতে বেপরোয়া ভাবে গাড়ি চালানোর জন্য।তাই অতি জরুরি ভাবে চারমাইল বাজারে বিট(স্পিড ব্রেকার) বসানো দরকার। বার বার আবেদন করা হয়েছে চারমাইল বাজারে স্পিড ব্রেকার বসানোর জন্য। কিন্তু কোনো কাজ হয় নি। প্রায়দিনই এমন দূরঘটনা ঘটছে। এতে চার মাইল বাজার ও আশে পাশে বসবাস কারী সবাই আতঙ্কে আছে।

 

#নুর_মোহাম্মদ_লিটন

Please Share This Post in Your Social Media

১৫

© All rights reserved © 2020 dailyamaderchuadanga.com