বুধবার, ০৬ Jul ২০২২, ০৪:২৯ পূর্বাহ্ন

দর্শনায় প্রবাসীর স্ত্রীর সাথে ঔষধ ব্যবসায়ী শাহিনের অন্তরঙ্গ ছবি ভাইরাল

 দর্শনায় প্রবাসীর স্ত্রীর সাথে ঔষধ ব্যবসায়ী শাহিনের অন্তরঙ্গ ছবি ভাইরাল হওয়ায় এলাকা জুড়ে তোলপাড় শুরু হয়েছে। স্বামী গৃহ ছেড়ে পিত্রালয়ে গিয়েছে প্রবাসীর স্ত্রী শিরিনা।

জানা গেছে, দর্শনা পৌর এলাকার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের ঈদগাঁহ পাড়ার মৃত মহিউদ্দিনের ছেলে দর্শনা রেলগেটর তরফদার ফার্মেসীর স্বত্বাধীকারী শাহিন আলমের সাথে পৌর এলাকার আজিমপুরের সৌদী প্রবাসী কামালের স্ত্রী দু’সন্তানের জননী শিরিনার অন্তরঙ্গ বেশ ক’একটি ছবির পাশাপাশি তাদের কথপকথনের রেকডিং সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি আইডি ভাইরাল হয়েছে। ঘটনা জানাজানি হওয়ার পর স্বামী গৃহ ছেড়ে পিত্রালয়ে গিয়েছে শিরিনা খাতুন। এ নিয়ে এক সপ্তাহ ধরে দর্শনা জুড়ে চলছে আলোচনা-সমালোচনার ঝড়।

এবিষয়ে শাহিন আলমের কাছে যানতে চাইলে সে কথা না বলে হাত ইশারা করে চলে যায়।

শিরিনের বাড়ীতে তাকে না পাওয়া গেলে তার শ্বাশুরী জানান, তাকে ও শাহিনকে নিয়ে বেশ কিছুদিন ধরে নানা রকম কথা-বার্তা শুনছি। এবিষয়ে আমার ছেলের সাথে মোবাইল ফোনে আমি ও আমার নাতনী তাদের বিষয়ে অভিযোগ করলে সকল অভিযোগ অস্বীকার করে। তবে, আমি দীর্ঘ ২ মাস বাড়ী ছিলাম না। সপ্তাহ খানেক হলো বাড়ী এসেছি। আমি বাড়ী আসার দিনই সে বাড়ী ছেড়ে তার বাপ-মায়ের বাড়ী চলে যায়। সূত্র: দৈনিক পশ্চিমাঞ্চল

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com