বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন

মনোহরদীতে সেপটিক ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু

নরসিংদীর মনোহরদীতে নির্মাণাধীন সেপটিট্যাংকে কাজ করতে নেমে রাজমিস্ত্রিসহ দুইজনের মৃত্যু হয়েছে। এ সময় সহযোগিতা করতে আসা অপর এক উদ্ধারকারী গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতরা হলো- মনোহরদীর চরমান্দালিয়া এলাকার এলাকার হাসিম মিয়ার ছেলে হাসান মিয়া (৩০) এবং একই এলাকার মিন্টু মিয়ার ছেলে মোবারক হোসেন (১৬)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মনোহরদীর চরমান্দালিয়া গ্রামের লালু মিয়ার বাড়ীতে শুক্রবার দুপুরে একটি নির্মনাধীন সেপটি ট্যাংকের শাটারিং খুলতে ভেতরে নামেন রাজমিস্ত্রী হাসান। এ সময় ভিতরে জমাট হওয়া দূষিত গ্যাসে অজ্ঞান হয়ে পড়েন তিনি। ভেতর থেকে কোন সাড়াশব্দ না পেয়ে তাকে উদ্ধার করতে প্রতিবেশী ইজিবাইক চালক মোবারক হোসেন ভেতরে নামেন। তারও কোন সাড়া শব্দ না পেয়ে তাদের দুজনকে উদ্ধার করতে ভেতরে নামেন আরেক প্রতিবেশী সজীব।

তিনিও সেখানে অজ্ঞান হয়ে পড়লে এলাকাবাসীর সহায়তার সেপটি ট্যাংকির ছাদ ভেঙ্গে তাদের উদ্ধার করা হয়। পরে তাদেরেকে মনোহরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোবারক ও হাসানকে মৃত ঘোষণা করেন। অপর আহত সজীবকে উন্নত চিকিৎসার জন্য পার্শবর্তী ভৈরব উপজেলার ভাগলপুর হসাপাতালে নেয়া হয়।

এ ব্যাপারে মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আরিফুর রহমান ঘটনা নিশ্চিত করে বলেন, ঘটনার পর পুলিশ ঘটনাস্থল এবং হাসপাতালের পরিস্থিতি পর্যবেক্ষণ করেছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন তিনি। সূত্র: খোলাকাগজ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com