বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১০:২৭ পূর্বাহ্ন

ফেনীতে স্বর্ণের বার আত্মসাতে ডিবির ওসিসহ ৬ পুলিশ গ্রেফতার

ফেনীতে ২০টি স্বর্ণের বার আত্মসাতের অভিযোগে জেলা গোয়েন্দা পুলিশের ওসিসহ ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।

চট্টগ্রামের এক স্বর্ণ ব্যবসায়ীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে ফেনী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক সাইফুল ইসলাম এবং তিন উপ-পরিদর্শক (এসআই), দুই সহকারী উপ-পরিদর্শকসহ (এএসআই) ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।

ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবি মঙ্গলবার (১০ আগস্ট) রাত ১২টার দিকে জানান, গোপাল কান্তি নামে এক স্বর্ণ ব্যবসায়ী চট্রগাম থেকে ঢাকা যাওয়ার পথে রবিবার রাতে ফেনীর ফতেপুর ওভারপাসের সামনে থেকে ডিবি পুলিশের একটি দল তার কাছ থেকে ২০টি স্বর্ণের বার নিয়ে গেছেন বলে তিনি অভিযোগ করেছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে সত্যতা পাওয়ার পর তাকে ডিবি পুলিশের সামনে হাজির করে চিহ্নিত করতে বললে গোপাল কান্তি তাদের শনাক্ত করেন।

তিনি আরও জানান, পরে অভিযান চালিয়ে তাদের কাছ থেকে ১৫টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে ও তাদের আটক করা হয়েছে। এই ঘটনায় ফেনী মডেল থানায় মঙ্গলবার রাতে ডাকাতির মামলা হয়েছে।

গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন-ফেনীর জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম ভূঁইয়া, এসআই মোঃ মোতাহার হোসেন (পিপিএম), এসআই মোঃ মিজানুর রহমান, এসআই নুরুল হক, এএসআই অভিজিত বড়ুয়া ও এএসআই মাসুদ রানা। বুধবার তাদের আদালতে হাজির করার কথা রয়েছে। সূত্র: পূর্বপশ্চিমবিডি

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com