শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৬:১১ পূর্বাহ্ন

শিরোনাম
দর্শনায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র প্রদান “ভালোবাসার বন্ধন দর্শনার করোনার উচ্চ ঝুঁকিতে থাকায় গতকাল বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা ও পুলিশ প্রশাসনের তৎপরতা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের রোগ মুক্তি কামনায় চুয়াডাঙ্গায় সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতরণ দর্শনা থানা সেচ্ছাসেবক দলে আয়োজনে দোয়া ও মিলাদ রাতের আধারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৩ টি পরিবারের ৫০ ঘর পুরে ছাই চুয়াডাঙ্গার দর্শনা রেল বন্দরে গুলিবর্ষণ গাংনীর গাঁড়াডোব ভাগিনার হাঁসুয়ার আঘাতে মামা আহত গাংনীতে ভ্রাম্যমান আদালতে তিন মাদক ব্যবসায়ীর কারাদন্ড রাজশাহীর মোহনপুরে ১৮শ’ত স্কুল শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা প্রদান দর্শনা থানা সেচ্ছাসেবক দলে আয়োজনে দোয়া ও মিলাদ

পরকীয়ার জেরে স্বামীর গোপনাঙ্গ কাটলো স্ত্রী

অনলাইন ডেস্ক:

পরকীয়ার জেরে রাজধানীর মোহাম্মদপুরে গভীর রাতে মো. শাহিন খান (৩৫) নামের এক যুবকের গোপনাঙ্গ কর্তন করেছেন তার স্ত্রী। এ ঘটনায় স্ত্রী সোনিয়া বেগমকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৪ জানুয়ারি) ভোর চারটায় এই ঘটনা ঘটে। পরে শাহিনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

বিষয়টি নিশ্চিত করে মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রশিদ সরকার বলেন, ভোররাতে ঘুমের ঘরে এন্টিকাটার দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কর্তন করেন স্ত্রী। তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যায়। সেখানে তার চিকিৎসা চলছে।

তিনি বলেন, এ ঘটনায় আহতের বোন রেশমা আক্তার বাদী হয়ে মোহাম্মদপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় আহতের স্ত্রী সোনিয়া বেগমকে গ্রেপ্তার দেখানো হয়।

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি শাহিন দীর্ঘদিন বিদেশে থাকার পর এক বছর আগে দেশে আসেন। দেশে আসার পর তিনি এক নারীর সাথে পরকীয়া জড়িয়ে পড়েন। এরপর বিষয়টি তার স্ত্রী জানতে পেরে গভীর রাতে স্বামীর পুরুষাঙ্গ কর্তন করেন। স্বামী-স্ত্রী দুজনই গার্মেন্টসে চাকরি করেন। তাদের দুজনের একটি মেয়ে সন্তান রয়েছে।

এসআই আরো জানান, শাহিন ও তার স্ত্রী মোহাম্মদপুরের চন্দ্রিমা উদ্যানের এক নম্বর রোডের সি ব্লকের এক নাম্বার বাসায় ভাড়া থাকতেন। শাহিনের বাড়ি বরিশাল জেলার মুলাদী থানার লক্ষ্মীপুর গ্রামে। সূত্র: পূর্বপশ্চিমবিডি

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি