শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৪:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম
দর্শনায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র প্রদান “ভালোবাসার বন্ধন দর্শনার করোনার উচ্চ ঝুঁকিতে থাকায় গতকাল বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা ও পুলিশ প্রশাসনের তৎপরতা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের রোগ মুক্তি কামনায় চুয়াডাঙ্গায় সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতরণ দর্শনা থানা সেচ্ছাসেবক দলে আয়োজনে দোয়া ও মিলাদ রাতের আধারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৩ টি পরিবারের ৫০ ঘর পুরে ছাই চুয়াডাঙ্গার দর্শনা রেল বন্দরে গুলিবর্ষণ গাংনীর গাঁড়াডোব ভাগিনার হাঁসুয়ার আঘাতে মামা আহত গাংনীতে ভ্রাম্যমান আদালতে তিন মাদক ব্যবসায়ীর কারাদন্ড রাজশাহীর মোহনপুরে ১৮শ’ত স্কুল শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা প্রদান দর্শনা থানা সেচ্ছাসেবক দলে আয়োজনে দোয়া ও মিলাদ

বগুড়ায় এক হাজার ৭৩ বস্তা সার উদ্ধার

বগুড়ার শেরপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১২) যৌথ অভিযানে এক হাজার ৭৩ বস্তা ইউরিয়া ও ড্যাপ সার উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার ভবানীপুর বাজারে আকন্দ ট্রেডার্সে অভিযান চালিয়ে এসব সার উদ্ধার করা হয়।

জানা যায়, ভবানীপুর বাজারে খুচরা সার বিক্রেতা আকন্দ ট্রেডার্সের একটি গোডাউনে সার মজুদ করা রয়েছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও র‌্যাব-১২ অভিযান পরিচালনা করে। এ সময় সেখান থেকে ৬৩৩ বস্তা ইউরিয়া ও ৪৪০ বস্তা ড্যাপ সার জব্দ করা হয়। তার একটি চালানে দেখা যায় যশোর নওয়াপাড়া থেকে সার ক্রয় করেন চান্দাইকোনার কনক ট্রেডার্স। তবে সেই সার আকন্দ ট্রেডার্সের গুদামে পাওয়া যায়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ময়নুল ইসলাম বলেন, আমরা জানতে পারি বিপুল পরিমাণের সার মজুদ রয়েছে। এজন্য আমরা সেখানে অভিযান চালায়। আমার সঙ্গে সহযোগিতা করেন উপজেলা কৃষি কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস ও উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সামিউল ইসলাম। এখান থেকে আমরা এক হাজার ৭৩ বস্তা সার জব্দ করি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি