শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন

শিরোনাম
খাদ্যশস্য মজুদের রেকর্ড গড়তে যাচ্ছে সরকার চুয়াডাঙ্গা সদর হাসপাতালে করোনা পরীক্ষায় অতিরিক্ত টাকা আদায় বন্ধ আ’লীগের পদ হারানো ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীর আটক, বিভিন্ন অবৈধ সরঞ্জাম উদ্ধার চুয়াডাঙ্গায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা মেহেরপুরের ২ গ্রামে হুট করেই মৃত্যুর হিড়িক, ১ মাসে প্রাণ গেল ৪৪ জনের মাদ্রাসার কমিটি নিয়ে দ্বন্দের জেরে আত্রাইয়ে প্রতিপক্ষের হামালায় মা-ছেলেসহ আহত ৩ আত্রাইয়ে সাপের কামড়ে যুবকের মৃত্যু আত্রাইয়ে লকডাউনে মুরগী খামারীরা চরম লোকসানে শিকার নেক সন্তানের জন্য নিঃসন্তান দম্পতি যে দোয়া পড়বেন যে তিন কাজের জন্য বান্দার জাহান্নাম অবধারিত

ঝিনাইদহের মহারাজপুর ইউনিয়ন পরিষদে প্রধানমন্ত্রীর উপহার বিতরণীতে এমপি আনার

ঝিনাইদহ সদর উপজেলার ৭নং মহারাজপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উপহার বিতরণ করা হয়েছে। ১৮ জুলাই রোববার সকাল ১০ টায় উপহার বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন ঝিনাইদহ -৪ আসনের মাননীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।

উপস্থিত ছিলেন- ৭নং মহারাজপুর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান খুরশিদ আলম, ইউপি সচিব শহিদুল ইসলাম, ট্যাগ অফিসার ওয়ালিউর রহমান, ইউপি সদস্য এরশাদসহ সকল মেম্বারবৃন্দ, গ্রাম পুলিশের সদস্যবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উপহার ১০ কেজি করে চাউল জনপতি ২,৩৪৭ টি অসহায় পরিবারের মাঝে সুষম বণ্টনের মাধ্যমে বিতরণ করা হয়। পবিত্র ঈদুল আজহার সামনে এই উপহার পেয়ে উপস্থিত অসহায় গরিব মানুষ গুলো খুবই খুশী হন।

চেয়ারম্যান খুরশিদ আলম বলেন- করোনাকালীন সময়ে সরকার ঘোষিত লকডাউনের কারনে আমার ইউনিয়ন পরিষদের অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে তাদের কথা চিন্তা করেই মানবিক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উপহার ১০ কেজি করে চাউল তাদের হাতে তুলে দিতে পেরে খুবই ভালো লাগছে। শুধু চাউল নয় ইতিপূর্বে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উপহার হিসেবে চাউলের সাথে নগদ অর্থও বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT