শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৩:২৮ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গার নুরুল্লাহপুরের আলোচিত জাহাঙ্গীর হত্যা মামলার প্রধান ৩ আসামী গ্রেফতার

 চুয়াডাঙ্গা সদর উপজেলার নারুল্লাপুর গ্রামের আলোচিত জাহাঙ্গীর আলী হত্যাকান্ডের প্রধান ৩ আসামীকে গ্রেফতার করা হয়েছে। রোববার ১৮ জুলাই ভোরে চুয়াডাঙ্গার নুরনগর মুন্নার মোড় থেকে তাদেরকে গ্রেফতার করে চুয়াডাঙ্গা সদর থানার পুলিশের একটি টিম।

গ্রেফতারকৃতরা হলেন, চুয়াডাঙ্গা সদর উপজেলার ছয়ঘড়িয়া গ্রামের আনাস উদ্দিনের ছেলে মমিন (৩২), একই এলাকার কামাল হোসেন লিটুর ছেলে জিসান (২৮) এবং আব্দুস সামাদের ছেলে লিমন ওরফে লিয়ন (২৫)। এ নিয়ে ওই মামলার ১১ জন আসামীর মধ্যে ৭ জনকে গ্রেফতার করা হলো বলে জানা গেছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, গত ২৫ শে মার্চ বেলা ১ টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার ছয়ঘড়িয়া গ্রামের ওয়াপদা নিয়ন্ত্রিত একটি বালুমহালে দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তিতুদহ ইউনিয়নের আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলীকে একা পেয়ে যুবলীগের সমর্থীত একদল উগ্রপন্থী সমর্থক লোহার রড, লাঠিসোটা দিয়ে তাকে মারপিট করে। স্থানীয় লোকজন জাহাঙ্গীরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধিন অবস্থায় ওইদিন বেলা সাড়ে ৪ টার দিকে জাহাঙ্গীর আলীর মৃত্যু হয়। এঘটরায় জাহাঙ্গীরের পিতা রঞ্জিত মল্লিক বাদি হয়ে চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দারকে আসামী করে মোট ১১ জনের নামে চুয়াডাঙ্গা সদর থানায় মামলা করেন।
প্রেসবিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মামলায় তদন্তের প্রাথমিক পর্যায়ে ধারণা করা হচ্ছে যে, চুয়াডাঙ্গা সদর থানাধীন ছয়ঘরিয়া গ্রামে ওয়াবদা নিয়ন্ত্রিত একটি বালিমহালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এবং সর্বশেষ বাংলাদেশ আওয়ামী লীগ তথা চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠন জেলা যুবলীগ ও স্থানীয় আওয়ামী লীগের কতিপয় নেতা কর্মীদের মধ্যে পরস্পর বিবদমান গ্রুপিং রাজনীতির ফলশ্রুতিতে এ ধরনের একটি হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ভবতোষ রায় তদন্তকালে মামলার ঘটনায় জড়িত প্রধান আসামী মমিন, জিসান ও কামাল হোসেন ওরফে লিটুকে গোপণ সংবাদের ভিত্তিতে গতকাল ভোর ৫ টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার নুরনগর মুন্নার মোড় থেকে গ্রেফতার করে। আলোচিত জাহাঙ্গীর হত্যাকাণ্ডের ঘটনায় মোট ৭ জন আসামীকে গ্রেফতার করা হলো। গ্রেফতারকৃতদের গতকালই আদালতে সুপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT