শুক্রবার, ৩০ Jul ২০২১, ০২:৪৯ পূর্বাহ্ন

স্বামীকে হত্যার পর লাশ পুতে তার উপর রান্না

খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে স্বামীকে হত্যা। তারপর রান্নাঘরে লাশ পুঁতে ফেলা। তার উপর নিয়মিত দুই মাস ১৪ দিন রান্না চালিয়ে গেছেন স্ত্রী। লোমহর্ষক এই ঘটনা ঘটেছে মুন্সীগঞ্জ সদর উপজেলার পূর্ব শীলমন্দি এলাকায়।

শুক্রবার ১৬ জুলাই সন্ধ্যা ৬টার দিকে লাশটি উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর থানার পুলিশ।

নিহত আরাফাত পূর্ব শীলমন্দি এলাকার মৃত দুঃখাই মোল্লার ছেলে এবং চার সন্তানের জনক। আজ সকাল ১১টায় তাঁর স্ত্রী আকলিমাকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে আরাফাত মোল্লার (৫০) মাটিচাপা দেওয়া দেহাবশেষ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, চলতি বছরের ২ মে থেকে আরাফাত নিখোঁজ হন বলে ১৫ মে স্ত্রী সদর থানায় একটি জিডি করেন। পরে ৩০ মে একটি মামলা করেন। মামলার বিষয়ে বিভিন্নভাবে তদন্ত চলিয়ে যায় পুলিশ। তদন্তের একপর্যায়ে আজ শুক্রবার সকালে আকলিমার সঙ্গে এক প্রতিবেশীর কথোপকথনের ভিডিও পুলিশের হাতে আসে।

পুলিশের হাতে আসা ভিডিওতে দেখা যায়, আকলিমাই আরাফাতকে হত্যা করে রান্নাঘরে লাশ পুতে রাখার বিষয়টি বলছেন প্রতিবেশীর কাছে। এর পরিপ্রেক্ষিতে আজ সকালে আকলিমাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে পরকীয়ার জেরে তিনি ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে হত্যা করেছেন বলে পুলিশের কাছে স্বীকার করেন। পরে আকলিমাকে ঘটনাস্থলে নেওয়া হলে স্বামীর লাশ পুতে রাখার স্থান দেখিয়ে দেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুবকর সিদ্দিক জানান, বিশ্বস্ত সূত্রে আমরা জানতে পারি আকলিমাই স্বামী আরাফাতকে হত্যা করেছেন। এ ঘটনায় তাকে আটকের পর তিনি স্বীকার করে বলেন যে, তার স্বামীর পরকীয়া সম্পর্কের জের ধরে তিনি এ হত্যাকাণ্ড ঘটান। হত্যাকাণ্ডের ঘটনায় স্ত্রী আকলিমা ও জড়িতে সন্দেহে রিয়াজ নামের অপর আরেকজনকে আটক করা হয়েছে। সূত্র: এনটিভি

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT