শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৪:২৪ পূর্বাহ্ন

শিরোনাম
খাদ্যশস্য মজুদের রেকর্ড গড়তে যাচ্ছে সরকার চুয়াডাঙ্গা সদর হাসপাতালে করোনা পরীক্ষায় অতিরিক্ত টাকা আদায় বন্ধ আ’লীগের পদ হারানো ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীর আটক, বিভিন্ন অবৈধ সরঞ্জাম উদ্ধার চুয়াডাঙ্গায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা মেহেরপুরের ২ গ্রামে হুট করেই মৃত্যুর হিড়িক, ১ মাসে প্রাণ গেল ৪৪ জনের মাদ্রাসার কমিটি নিয়ে দ্বন্দের জেরে আত্রাইয়ে প্রতিপক্ষের হামালায় মা-ছেলেসহ আহত ৩ আত্রাইয়ে সাপের কামড়ে যুবকের মৃত্যু আত্রাইয়ে লকডাউনে মুরগী খামারীরা চরম লোকসানে শিকার নেক সন্তানের জন্য নিঃসন্তান দম্পতি যে দোয়া পড়বেন যে তিন কাজের জন্য বান্দার জাহান্নাম অবধারিত

দশ টাকায় মিলছে খাদ‍্য সামগ্রী

ময়মনসিংহ  প্রতিনিধি :-
করোনা সংকটকালীন পরিস্থিতি মোকাবেলায়,খাদ‍্য সংকটে থাকা স্বল্পআয়ের কর্মহীন শতাধিক পরিবারের মাঝে নামমাত্র (দশটাকা) মূল্যে, দু’দিনের খাদ‍্য সামগ্রী দিচ্ছে ময়মনসিংহ জেলা পুলিশ।

“সবার রান্না ঘরে ভাতের গন্ধ ছুটুক” এই প্রতিপাদ্য নিয়ে ময়মনসিংহে দুস্থ কর্মহীন পরিবারের জন্য প্রতিদিন শতাধিক মানুষকে দু’দিনের খাদ্যপন্য বিতরন করা হচ্ছে। ৮জুলাই, ময়মনসিংহ নগরীর মুকুন নিকেতন স্কুল মাঠে, সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি অনুসরণ করে দ্বিতীয়মত খাদ‍্য সামগ্রী বিতরণ করে ময়মনসিংহ জেলা পুলিশ।

কর্মসূচির প্রথম দিনে কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, ময়মনসিংহের পুলিশ সুপার, মোহাঃ আহমার উজ্জামান। বিতরনকৃত খাদ্যপন্যের মধ্যে রয়েছে, পাঁচ কেজি চাউল, এক কেজি ডাল, আধা লিটার সয়াবিন তৈল, আধা কেজি লবন, আলু দুই কেজি, পরিমানমত মশলা, পেয়াজ, রসুন ও কাচা মরিচ ।

এ বিষয়ে পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান বলেন, লকডাউনের বিধি নিষেধ প্রতিপালনে রাস্তায় বের হওয়া কর্মহীন দুস্থ মানুষজনকে আমরা ঘরে ফেরৎ পাঠাচ্ছি। পাশাপাশি সেই সব অনাহারী পরিবারে উদ্ভুত মানবিক বিষয়টিকেও গুরুত্ব দিচ্ছি। সেই ভাবনা থেকেই পুলিশের এই মানবিক উদ্যেগ। পুলিশের পরিদর্শক থেকে উর্ধতন কর্মকর্তারাদের স্বেচ্চা অনুদানের অর্থৈ এই কর্মসুচী হাতে নেওয়া হয়েছে। চলবে কঠোর লকডাউন শেষ না হওয়া পর্যন্ত।

উল্লেখ্য তিনি রমযানে মাসব্যাপী ২/- টাকায় ইফতার বিতরণ করে মানুষের মধ্যে খ্যাতি অর্জন করেছেন।

 

সোহেল রানা/এ.এইচ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT