মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ১১:০৯ পূর্বাহ্ন

সলঙ্গায় ২০০ মিটার নতুন পাকা রাস্তা পেয়ে আনন্দিত এলাকাবাসী

 সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা সলঙ্গা থানায় এলজিডির অর্থআয়নে ১০,০০০০ দশ লক্ষ টাকা ব্যয়ে ২০০ মিটার নতুন পাকা রাস্তা পেয়ে এলাকাবাসী দীর্ঘদিনের দুর্ভোগ থেকে মুক্তি পাওয়ায় তারা অনেক খুশি ও আনন্দিত।

উপজেলা ঠিকাদারি প্রতিষ্ঠান এলজিডির সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ উন্নয়ন প্রকল্পের আওতায় এলজিডির অর্থআয়নে মোঃ হান্নান, আলমগীর হোসেন তাদের সঠিক তদানিক ও প্রচেষ্টায় সড়কটির সন্দুর ও সঠিকভাবে কাজ সম্পন্ন হয়েছে তেমনি এলাকার জনগণ হয়েছে আনন্দিত। ওয়ার্ড মেম্বর মোছাঃ মোনায়ারা বেগম, ২নং ওয়ার্ড মেম্বর এনছাব আলী তারা জানান, ওই সড়ক দিয়ে প্রতিদিন শত শত মানুষের যাতায়াত করতে হয়।

সড়কটি দীর্ঘদিন পর পাকা করার ফলে এলাকার জনগণের দুঃখ লাঘ হলো।

তাছাড়া সড়কের ঢালায়ের কাজটির গুণগত মান ভালো হয়েছে। আর সড়কটি নতুন পাকা হওয়ায় এলাকার জনগণসহ আমরা খুব খুশি এবং আনন্দিত। ধন্যবাদ সিরাজগঞ্জ ও রায়গঞ্জ ঠিকাদারি প্রতিষ্ঠান এলজিডিকে কাজটি সঠিক ভাবে সম্পূর্ণ করার জন্য।

২নং সাবেক ওয়ার্ড মেম্বর আতাউর রহমান আলহাজ বলেন, আমশড়া তিন রাস্তার মোড় হতে হামেদ মুন্সির বাড়ি পর্যন্ত কাঁদা পানি ও খানাখন্দে ভরডপুর ছিল। বৃষ্টি হলে কাঁদাপানি আর রোদের সময় ধুলোবালিতে লোকজনের চলাচলের খুবই কষ্ট হয়েছে। ঢালায়ের কাজটি হওয়ায় যেন নতুন করে মানুষের আশার আলো জ্বললো।

ঠিকদার হান্নান ও আলঙ্গীর হোসেন বলেন, যতটুকু সম্ভব কাজ ভাল করার জন্য চেষ্টা করেছি। তাছাড়া এলকাবাসী খুবই আন্তরিক ছিল। তাই সন্দুর ভাবে কাজটি সম্পূর্ণ হয়েছে।

সরে জমিন এলাকাবাসীর সঙ্গে কথা হলে তারা বলেন, মাটির রাস্তার কারণে বর্ষা মৌসুমে এলকার শিশুদের স্কুলে – কলেজে যাতায়াত মাটি থেকে ফসল আনা – নেওয়া বাজার জাত করা, ব্যবসা – বাণিজ্য করার মত উপযোগি ছিলনা, এখন সড়কটি পাকা হওয়ায় তা কষ্টের কিছুটা লাঘব হলো আমরা খুবই খুশি ও আনন্দিত। তারা আরো বলেন, আমরা আশা করি মসজিদ পর্যন্ত বাদবাকি রাস্তাটুকু আগামী বৎসর হবে বলে আশাবাদি ইনশাল্লাহ।

 

ফারুক আহমেদ/এ.এইচ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT