মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ১২:২০ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় করোনায় আক্রান্ত আরও ৩ জনের মৃত্যু: নতুন সংক্রমণ ৬৮

চুয়াডাঙ্গায় করোনায় আক্রান্ত নারীসহ আরও ৩ জনের মৃত্যু হয়েছে। ১৯ জুন শনিবার চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই ৩ জন। মারা যাওয়া ব্যক্তিদের প্রত্যেকের বয়স ৭০ বছর এবং তারা হলেন, চুয়াডাঙ্গা জেলা শহরের জ্বীনতলা মল্লিকপাড়ার মৃত আনিছুর রহমানের স্ত্রী ছালেহা বেগম। তিনি চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলাউদ্দিন হেলার বোন এবং চুয়াডাঙ্গা পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর জেলা দোকান মালিক সমিতির প্রচার সম্পাদক মাফিজুর রহমান মাফির মা। দামুড়হুদা উপজেলার বিষ্ণপুর গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে হাজী আক্কাছ আলী এবং জীবননগর উপজেলার বাঁকা গ্রামের মৃত এলাহী মন্ডলের ছেলে শুকুর আলী।
এছাড়াও দামুড়হুদা উপজেলার আরও ২ জন মারা গেছেন বলে গুনঞ্জন শোনা যায়।
বিষয়টি নিশ্চিত করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এএসএম ফাতেহ্ আকরাম জানান, মারা যাওয়া ব্যাক্তিরা সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি ছিল।  শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে মারা যায় জীবননগরের শুকুর আলী, জ্বীনতলা মল্লিক পাড়ার ছালেহা বেগম মারা যায় বেলা সোয়া ১ টার দিকে এবং দামুড়হুদার হাজী আক্কাছ আলী মারা যায় বেলা সাড়ে ৪ টার দিকে ও দামুড়হুদার আরও দুইজন মারা দাফণকার্য সম্পন্ন করা হবে।
এদিকে, চুয়াডাঙ্গায় নতুন করে ৬৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। গতকাল শনিবার রাতে চুয়াডাঙ্গার স্বাস্থ্যবিভাগ বিষয়টি নিশ্চিত করেছেন। নতুন আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ২৩ জন, আলমডাঙ্গা উপজেলার ৮ জন, দামুড়হুদা উপজেলার ২৯ এবং জীবননগর উপজেলার ৮ জন বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২ হাজার ৫শ’ ৯১ জন এবং গতকাল ৩ জনসহ এ পর্যন্ত মৃত্যুবরণ করেছে ৮২ জন।
চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান, গতকাল শনিবার চুয়াডাঙ্গা জেলার ৪ উপজেলা থেকে ১২৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গতকাল ফলাফল এসেছে ১৩৩ জনের। তার মধ্যে ৬৮ জনের করোনা পজেটিভ। নতুন আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ২৩ জন, আলমডাঙ্গা উপজেলার ৮ জন, দামুড়হুদা উপজেলার ২৯ জন এবং জীবননগর উপজেলার ৮ জন বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২ হাজার ৫শ’ ৯১ জন। গতকাল ৩ জনসহ এ পর্যন্ত মৃত্যুবরণ করেছে ৮২ জন। এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছে ১ হাজার ৯শ’ ৩৮ জন।
তিনি আরও জানান, বর্তমানে মোট আক্রান্ত আছে ৫৭১ জন। যার মধ্যে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছে ৪৮ জন ও হোম আইসোলেশনে আছে ৫১৯ জন এবং গতকাল ১ জনসহ রেফার আছে ৪ জন।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT