শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:৫৫ অপরাহ্ন

শিরোনাম
কুষ্টিয়ার কুমারখালীতে হাত-পা বাঁধা অবস্থায় কৃষকের লাশ উদ্ধার গাংনীতে এক কৃষককে ফাঁসানোর অভিযোগ আজ ১৭ এপ্রিল মুজিবনগর দিবস ॥ সীমিত পরিসরে পালনের প্রস্তুতি উপজেলা ভাইসচেয়ারম্যান টুপি সহিদুলের কিল-ঘুষিতে বৃদ্ধ ইস্রাফিল নিহত জুয়ার আসর থেকে নগদ টাকা-জুয়াখেলার সরঞ্জামসহ গ্রেফতার-২ বেগমপুরের হরিশপুর সড়কের গাছ চুরিকালে চোর পাকড়াও দামুড়হুদার ডুগডুগী কাঁচাবাজার তদারকী করলেন উপজেলা নির্বাহী অফিসার দিলারা চুয়াডাঙ্গায় করোনা পরিস্থিতিতে ভ্রাম্যমাণ সবজি ভ্যান কার্যক্রমের উদ্বোধন গাংনীর কাজীপুরে অগ্নিকাণ্ডে ৪টি বসতবাড়ী ভস্মীভূত ॥ ১০ লক্ষাধিক টাকার ক্ষতি ঝিনাইদহের গণিত-পদার্থ বিজ্ঞানের এক সময়ের মেধাবী ছাত্রের দিন কাটে পথে পথে

চুয়াডাঙ্গা আন্তঃজেলা গরু চোর চক্রের ৬সদস্য আটক: ট্রাকসহ গরু উদ্ধার

আলমডাঙ্গার মুন্সিগঞ্জ রেলগটে ব্যারিকেট দিয়ে আন্ত:জেলা চোর চক্রেন ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। কুষ্টিয়ার বটতৈল এলাকা থেকে গরুচুরি করে ট্রাকে করে নিয়ে যাবার সময় বুধবার ভোরে পুলিশ তাদের আটক করে। এ সময় ৩টি চোরাই গরু উদ্ধার ও ট্রাক জব্দ করে পুলিশ।
জানা গেছে, বেশকিছু দিন ধরে একটি সংঘবদ্ধ চোর ও ডাকাত দলের আন্তঃজেলা চক্রের সদস্যরা বিভিন্ন এলাকা থেকে গরু চুরি করে ট্রাক করে নিয়ে যায়। বুধবার রাতে কুষ্টিয়ার বটতৈল এলাকা থেকে ওই চক্রের সদস্যরা গরু চুরি করে ট্রাক তোলে। চোরাই গরু ট্রাকে করে ঝিনাইদহের মহেষপুরে নিয়ে যাওয়ার জন্য রওনা দেয়।
এদিকে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবিরের কাছে সংবাদ আসে ট্রাকে করে চোরাই গরু আলমডাঙ্গার উপর দিয়ে জীবননগর হয়ে মহেশপুরে নিয়ে যাওয়া হচ্ছে। সয়বাদের ভিত্তিতে অফিসার ইনচার্জের নির্দেশে এসআই আমিনুল, এসআই কামরুজ্জামান,এএসআই সুফলসহ একদল পুলিশ ফোর্স মুন্সিগঞ্জ রেল গেট এলাকায় অবস্থান গেট নামিয়ে ব্যারিকেট দেয় । ট্রাকটি দ্রুত রেলগেটে গিয়ে ব্যারিকেটের সামনে থেমে যায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।
পুলিশ ধাওয়া দিয়ে ট্রাক ড্রাইভারসহ ৬ জনকে আটক করে। আটককৃত হলো- আলমডাঙ্গা উপজেলার ডাউকি ইউনিয়নের বাদেমাজু গ্রামের ফারুক হোসেন, নাগদাহ গ্রামের বিপ্লব, কাবিলনগর গ্রামের জকিম উদ্দিন, দামুড়হুদা উপজেলা শাহিন আলী, সদর উপজেলার নফরকান্দি গ্রামের আলিম হোসেন ও মোমিনপুর গ্রামের সোহাগ আলী। এ সময় তাদের কাছ থেকে ৩টি চোরাই গরু উদ্ধার করা হয়। একই সময় চোরাই কাজে ব্যবহৃত চুয়াডাঙ্গা শহরের তানজিল হোসেনের ঢাকা মেট্রো -ট ২০-৯৭১৯ নম্বর ট্রাকটি জব্দ করা হয়। বুধবার দুপুরে সংশ্লিষ্ট মামলায় আটক ৬ জনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এদিকে এ ঘটনার বিষয়ে আলমডাঙ্গা থানার ওসি আলমঙ্গীর কবির জানান, আমরা সংবাদ পেয়ে রাতে বন্ডবিল এলাকায় পুলিশ অভিযান পরিচালনা করে। তারা পুলিশ দেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের মুন্সিগঞ্জ রেল গেট এলাকায় ব্যারিকেট দিয়ে আটক করা হয়। এর মুল হোতা বাদেমাজু গ্রামের ফারুক। সে কুষ্টিয়া থেকে জীবননগর নিয়ে যাবার জন্য ১২ হাজার টাকা কন্ট্রাক্ট করে। জীবননগর পর্যন্ত পৌছে দেবার পর সেখান থেকে সমীর মহেষপুরে নিয়ে যাবে। সমীরও এ দলের একজন সক্রিয় সদস্য। চুরি হওয়া সব গরু সে তার আলমসাধুতে করে বহন করে।
ওসি আরো জানান, এরা যশোরের একটি ডাকাতি মামলার আসামী। তারা আন্ত:জেলা চোর ও ডাকাত দলের সদস্য। এদিকে বিকেলে আটক ৬ জনকে কুস্টিয়া পুলিশের হাতে তুলে দেওয়া হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে কুস্টিয়া থানায় মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT