সোমবার, ২১ Jun ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম
এবার ‘বাড়ীর কাজে’ শিক্ষার্থী মূল্যায়ন, বাতিল হচ্ছে পিইসি পরীক্ষা: বাতিল হতে পারে ইইসি, জেএসসি ও জেডিসিও ‘অন্যের চাকরির উৎস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে’ ভূমিধস বিজয়ে ইরানের ১৩তম প্রেসিডেন্ট ইব্রাহিম রায়িসি ‘শেখ হাসিনার নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’ হত্যা করে ৯৯৯ নম্বরে ফোন, ‘বাবা, মা, বোনকে খুন করেছি, আইস্যা নিয়া যান’ চুয়াডাঙ্গায় করোনায় আক্রান্ত আরও ৩ জনের মৃত্যু: নতুন সংক্রমণ ৬৮ চুয়াডাঙ্গা পৌর এলাকা ও আলুকদিয়া ইউনিয়ন লকডাউন ঘোষণা অবৈধভাবে সীমান্ত অতিক্রমকালে বাংলাদেশী ২৫ নাগরিক আটক সলঙ্গায় ২০০ মিটার নতুন পাকা রাস্তা পেয়ে আনন্দিত এলাকাবাসী নবীগঞ্জ উপজেলা আ’লীগ সভাপতি মুকুলের পরিবারের আর্ত্মনাদ

বাবা-ছেলে নিহত-পুলিশ বক্স ভেঙে চুরমার-আহত-৩

দামুড়হুদা  (চুয়াডাঙ্গা) প্রতিনিধি:

দামুড়হুদার লোকনাথপুর ফায়ার সার্ভিস ষ্টেশনের অদূরে ট্রাক-করিমন মুখোমুখী সংঘর্ষে পিতা পুত্র নিহত হয়েছে। সংসারে একমাত্র উপার্জনক্ষম স্বামী ও একমাত্র ছেলে সন্তান কে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে নিহত আসানুরের স্ত্রী। দূর্ঘটনায় নিহতরা হলেন- দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের ডুগডুগী গ্রামের মৃত আমির হোসেনের বড় ছেলে করিমন চালক আসানুর (৩২) ও আসানুরের একমাত্র ছেলে আজম (১২) ঘটনাস্থলে মারা যান। নিহত আহসানুরের ছেলে আজম। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত করিমন চালক আসানুরকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
এ ঘটনায় আহত হয়েছেন নিহত আজমের বন্ধু ডুগডুগী গ্রামের জামাত আলীর ছেলে জীবন আলী (১০), ট্রাক চালক ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার মাইলবাড়ী গ্রামের ইয়াসিন আলী (২৫) ও ট্রাক শ্রমিক একই উপজেলার ঝিষ্টিপোতা গ্রামের নওশের আলম ছেলে মনিরুল ইসলাম (৩০)। আহতদের মধ্যে জীবন চুয়াডাঙ্গা ও বাকী দু’জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
জানা গেছে, ২৮ মার্চ রোববার সকাল ৭টার সময় দামুড়হুদা উপজেলার হাউলী এলাকা থেকে সিমেন্ট ভর্তি করা করিমন উপজেলার দর্শনায় ভুমিহীনদের ঘর নির্মাণের জন্য হাউলী ইউনিয়ন পরিষদ থেকে ২০ বস্তুা সিমেন্ট নিয়ে যাচ্ছিলেন আশানুর। সিমেন্ট ভর্তি করিমনের উপরে বসে ছিলেন- আজম ও জীবন আলীদামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের লোকনাথপুর তালবাগান ফায়ার সার্ভিস ষ্টেশনের অদূরে পৌঁছালে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, ডুগডুগী থেকে করিমনে সিমেন্ট লোড দিয়ে দর্শনার উদ্দেশ্যে যাচ্ছিলেন এ সময় দর্শনার দিক থেকে ছেড়ে আসা আসা একটি ট্রাক ঝিনাইদহ-ট, ১১-১৮৭৬ লোকনাথপুর ফায়ার সার্ভিস ষ্টেশনের অদূরে পুলিশ বক্সের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা সিমেন্ট বোঝাই করিমনকে সজোরে ধাক্কা মারলে করিমনটি চূর্ণ বিচূর্ণ হয়ে যায় এবং ওই স্থানে থাকা পুলিশ বক্স (রাতে পাহারা দেওয়া) পাকা ঘরটিও ভেঙ্গে উড়িয়ে দিয়েছে এই ঘাতক ট্রাক। এসময় সিমেন্ট বোঝাই করিমনে থাকা ৩ জনের মধ্যে ২জন নিহত হন ও ১ জন আহত হয়।
এদিকে ট্রাকে থাকা ড্রাইভার ও একজন লেবার আহত হয়। এতে ২ জন নিহত ও ৩ জন আহত হয়।
এদিকে ডুগডুগী গ্রামে দূর্ঘটনায় নিহতের ঘটনা এলাকায় জানাজানি হলে নিমিষেই আকাশ বাতাস ভারী হয়ে যায়। এলাকায় পড়ে যায় শোকের মাতম। পিতা পুত্র এক সাথে মৃত্যু চাঞ্চল্যকর ঘটনায় একটু শেষ দেখা দেখবে বলে বিকালে নিহতের বাড়ীতে ভিড় জমাই হাজার হাজার নারী পুরুষ।
দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল খালেকের নির্দেশে এসআই আমজাদ হোসেন ২ জনের লাশ উদ্ধার করে থানায় নেন। এমন খবর পেয়ে দামুড়হুদা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লাশ দাফনের জন্য নিহতের পরিবারকে ২০ হাজার টাকা আর্থিক সহযোগিতা করা হয়। এসময় দামুড়হুদা উপজেলা প্রশাসনের পক্ষে আর্থিক অনুদান প্রদান করেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলারা রহমান।
সেই সাথে নিহত পরিবারের বাড়ীতে গিয়ে সমবেদনা জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা প্রশাসন কর্মকর্তারা।
দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- ট্রাক চাপায় দুইজনের মৃত্যু হয়েছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। এতে ওই স্থানে পুলিশ বক্সটি ভেঙে চুরমার হয়ে যায়। ঘাতক ট্রাকটি আটক আছে। চালক এবং হেলপার আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। ঘুমন্ত অবস্থায় গাড়ী চালনার কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়দের বরাত দিয়ে জানিয়েছেন ওসি।

 

তানজির ফয়সাল/এ.এইচ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT