বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১১:৫১ পূর্বাহ্ন

শিরোনাম
করোনা ভাইরাস সংক্রমণরোধে ঝিনাইদহের ৬টি পৌর এলাকায় বিশেষ বিধি নিষেধ জারী সাংবাদিক জনির মুক্তির দাবিতে মেহেরপুরে মানববন্ধন আজ প্রিয় ঋতু বর্ষার প্রথম দিন চুয়াডাঙ্গায় স্বাস্থ্য সচেতনতার বিভিন্ন প্রচারণামূলক কার্যক্রম অনুষ্ঠিত মেহেরপুরে কোলড্রিংস ভেবে বিষপানে শিশুর মৃত্যু মেহেরপুরের ৩টি গ্রাম লকডাউন ঘোষণা, রাজশাহীগামী বিআরটিসি বাস বন্ধ চুয়াডাঙ্গার দামুড়হুদায় ১৪দিনের সর্বাত্মক লকডাউন ঘোষণা চুয়াডাঙ্গায় নতুন করে ৫০ জনের করোনা শনাক্ত চুয়াডাঙ্গায় ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠিত ঝিনাইদহের শৈলকুপায় প্রতিবন্ধী সন্তান নিয়ে বিপাকে প্রতিবন্ধী পিতা, চান আর্থিক সহায়তা

চুয়াডাঙ্গার গড়াইটুপিতে বিট পুলিশিং সমাবেশ

 “মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার” স্লোগান কে আঁকড়ে ধরে গড়াইটুপি ইউনিয়নের আয়োজিত করা হয়েছে বিট পুলিশিং কার্যক্রম। সোশ্যাল মিডিয়ার গুজব, মিথ্যা প্রচার,সাইবার বুলিং, কিশোর অপরাধসহ, অন্যান্য অপরাধগুলোর সমাধান করা হবে এই পুলিশিং কার্যক্রমের মাধ্যমে। ২৭ মার্চ শনিবার বিকাল ৪টার সময় চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াই টুপি ইউনিয়নের গড়াইটুপি প্রাথমিক বিদ্যালয় নব-নিযুক্ত চেয়ারম্যান শফিকুর রহমান রাজুর সভাপতিত্বে বিট পুলিশিং কার্যক্রমের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- চুয়াডাঙ্গা জেলার এ এসপি আবু তারেক ও বিশেষ অতিথি ছিলেন- দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান কাজল।
প্রধান অতিথি এ এসপি আবু তারেক বক্তব্যে বলেন- মুজিব শতবর্ষ ও স্বাধীনতার ৫০ বছর বর্ষপূর্তি উপলক্ষে প্রত্যেক ইউনিয়নে পুলিশিং কার্যকর করা হবে । আর তারই আলোকে গড়াইটুপি ইউনিয়নের বিট পুলিশিং কার্যক্রম শুরু করা হয়েছে। পুলিশের সেবা জনগণের দুয়ারে পৌঁছে দেওয়ার জন্য আজকের এই বিশেষ কার্যক্রম। তিনি আরো বলেন- ছোট-খাটো যেকোনো ধরণের সমস্যা সমাধানের জন্য বিট পুলিশিং এর সেবা গ্রহণ করার জন্য জনগণকে আশ্বস্ত করেন। আগে পুলিশের নাম শুনলে মানুষ ভয় পেত, সেই ভয়টা কে দূর করার জন্য জনগণের সাথে মিশে সেবা করার অঙ্গীকার নিয়ে আজকের এই কার্যক্রম। যেকোনো ধরণের সমস্যার সমাধানের জন্য দায়িত্বে থাকা অফিসারের সাথে যোগাযোগ করার জন্য জনগণকে আশ্বস্ত করেন এবং উক্ত অফিসাররা যদি জনগণের সমস্যার সমাধান করতে না পারেন তাহলে নির্ভয়ে উর্দ্ধতন কতৃপক্ষের কাছে অভিযোগ করতে হবে।
গড়াইটুপি ইউনিয়নের বিট পুলিশিং কার্যকর্মের দায়িত্বে আছেন দর্শনা থানার সাব ইন্সপেক্টর মাহমুদুল হক ও সহকারী সাব-ইন্সপেক্টর ইদ্রিস আলী।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা ডাক্তার নুরুল ইসলাম, গড়াইটুপি ইউনিয়নের সকল ওয়ার্ডের সদস্য বৃন্দ, তিতুদহ ক্যাম্প ইনচার্জ এসআই রাকিবুল ইসলাম রাকিব, শাহ আলম বাচ্চু, ফাতরুজ্জামান মাস্টার, মিজানুর রহমান, টাইগার, ও আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগের, নেতাকর্মীরাসহ উক্ত ইউনিয়নের জনসাধারণ।

 

 

মাহফুজ/এ.এইচ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT