রবিবার, ০৯ মে ২০২১, ১২:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম
বঙ্গবন্ধুর আদর্শ মনে প্রাণে ধারণ করি- জুয়েল চেয়ারম্যান কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের ভিতরে ২ নির্মাণ শ্রমিকের মৃত্যু ঝিনাইদহ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ইফতার বিতরণ মেহেরপুরের আমঝুপি গ্রামে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়াডাঙ্গায় গাঁজাসহ আটক ৩, ভ্রাম্যমাণ আদালতে জেল-জরিমানা ঝিনাইদহে ভারত ফেরত ১৪৭ বাংলাদেশী হোম কোয়ারেন্টাইনে কর্মহীন পরিবারের বাড়ীতে বাড়ীতে ইফতার সামগ্রী পৌঁছে দিলেন একদল যুবক চুয়াডাঙ্গার দর্শনা পৌরসভায় ভিজিএফ কার্ডধারীদের নগত অর্থ বিতরণ চুয়াডাঙ্গায় পূর্ব বিরোধের জেরে আ’লীগ কর্মী নজরুলকে কুপিয়ে জখম, আটক-১ ঝিনাইদহে বাম জোটের মানববন্ধন অনুষ্ঠিত

মুজিবনগরে বিধবার জমি দখল করতে বাড়ী ভাঙচুর’রসহ আসবাবপত্র লুটপাটের অভিযোগ

মুজিবনগর (মেহেরপুর) প্রতিনিধি:

মেহেরপুরের মুজিবনগরের পল্লীতে রাতের আঁধারে ভাসুর ও তার ছেলেরা বিলকিস খাতুন নামের এক বিধবার বাড়ী ঘরে হামলা চালিয়ে ভাঙচুর ও ঘরের টিনসহ বাড়ীর অন্যান্য জিনিসপত্র জোর করে নিয়ে গেছে বলে অভিযোগ উঠছে। এতে বিধবা ২ ছেলে নিয়ে পথে পথে ভাসছে। এ ঘটনায় বিধবা বিলকিস খাতুন বাদী হয়ে ৩ জনকে আসামী করে মেহেরপুর প্রথম শ্রেণীর জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা করেছেন।
মেহেরপুরের মুজিবনগর উপজেলার সোনাপুর গ্রামের মৃত জসিম উদ্দিনের স্ত্রী বিলকিস খাতুন। তার অভিযোগ ২৯নং সোনাপুর মৌজার ১৬৬০ দাগের ১০ শতাংশ জমি তার শ্বশুর- শ্বাশুড়ী জীবিত থাকা অবস্থায় ৯৯ বছরের জন্য লিজ নেন। শ্বশুর-শাশুড়ী বেঁচে থাকা অবস্থায় তাদের ভাত-কাপড় দেওয়ার ভয়ে অন্যত্র বসবাস করতে থাকেন বাদীর ২ ভাসুর কুদ্দুস আলী ও নাসির উদ্দিন ( ভেটা)। বাদীর স্বামী মৃত জসিম উদ্দিন জীবিত থাকা অবস্থায় বাবা-মার সাথে ৩০ বছর ওই জমিতে বসবাস করেন। দূর্ঘটনায় স্বামী মারা গেলে সংসারে অভাব-অনটন আসে এবং শ্বাশুড়ী মেয়ের বাড়ী চলে গেলেও বাদী কোন রকমে এতিম ২সন্তানকে নিয়ে সেখানে বসবাস করতে থাকে। সম্প্রতি বাদী তার সন্তানদের সাথে নিয়ে বাবার বাড়ীতে বেড়াতে যায়। এসময় তার ভাসুররা তার বাড়ীতে অনধিকার প্রবেশ করে বাদীর ঘরবাড়ী ভেঙে দেয় এবং ঘরের টিনসহ অন্যান্য জিনিসপত্র জোর করে বের করে নিয়ে যায়। এতে তার প্রায় এক লাখ টাকার ক্ষতি করেছে।
এ ঘটনায় বাদী বিলকিস খাতুন মেহেরপুর প্রথম শ্রেণীর ম্যাজিষ্ট্রেট আদালতে উপস্থিত হয়ে ভাসুর কুদ্দুস আলী, নাসির উদ্দীন (ভেটা) ও তার ছেলে জাহাঙ্গীর হোসেনকে বিবাদী করে আদালতে একটি মামলা দায়ের করেছেন।

 

 

সোহাগ মণ্ডল/এ.এইচ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT