শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় জেলা মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে দিনব্যাপী দেশীয় খেলা-ধূলাসহ পুরস্কার বিতরণ

ষ্টাফ রিপোর্টার:

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে দিনব্যাপদেশীয় খেলা-ধূলার আয়োজন ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। (২৪ মার্চ) বুধবার সকাল ৯টায় চুয়াডাঙ্গা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি ও চুয়াডাঙ্গা জেলা প্রশাসক পত্নী সৈয়দা তাহমিনা দেশীয় খেলা-ধূলার উদ্বোধন করেন। বিলুপ্তির পথে এসব খেলা-ধূলার মধ্যে ছিল বৌ-চি, গোল্লাছুট, কিত কিত, ইচিং-বিচিং, দড়ি লাফসহ নানান ধরণের দেশীয় খেলা।
খেলার উদ্বোধনী ক্ষণে অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দা তাহমিনা, বিশেষ অতিথি পুলিশ সুপার পত্নী শারমিন মুস্তারী, সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক মনিরা পারভীন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সাজিয়া আফরিন নিজে দড়ি খেলা ও কিত কিত খেলা খেলে উপস্থিত সকলকে তাক লাগিয়ে দেন। এরপর দিনব্যাপী নির্ধারিত সকল দেশীয় খেলা-ধূলা শেষে বিকেলে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়। উদ্বোধনী ও সমাপনি অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- সদর উপজেলা সহকারী কমিশনার ভুমি ইসরাত জাহান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট জান্নাতুল ফেরদৌস, সুরাইয়া মমতাজ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহিলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য নুরুন্নাহার কাকুলী, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাহাজাদী মিলি, জীবননগর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সুলতানা লাকী,মহিলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক দিলরুবা খুকু, নির্বাহী সদস্য কাবেরী করিম সূর্বনা,রুমানা পারভীন, নাবিলা রুকসানা ছন্দা, রাফিয়া খাতুন, ঝিনুক মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক শারীরিক শিকা শামসুন্নাহার শিলা, জেলা প্রশাসক তনয়া কথাসহ আমন্ত্রিত অতিথিগণ।
প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, রাহেলা খাতুন গার্লস একাডেমী ও ঝিনুক মাধ্যামিক বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা। প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন- চুয়াডাঙ্গা জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পদক সেলিনা খাতুন। দেশীয় খেলাগুলো পরিচালনা করেন ফজলুল হক মালিক লোটন ও ইসলাম রকিব।

 

আহসান আলম/এ.এইচ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT