শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:৩৩ অপরাহ্ন

শিরোনাম
কুষ্টিয়ার কুমারখালীতে হাত-পা বাঁধা অবস্থায় কৃষকের লাশ উদ্ধার গাংনীতে এক কৃষককে ফাঁসানোর অভিযোগ আজ ১৭ এপ্রিল মুজিবনগর দিবস ॥ সীমিত পরিসরে পালনের প্রস্তুতি উপজেলা ভাইসচেয়ারম্যান টুপি সহিদুলের কিল-ঘুষিতে বৃদ্ধ ইস্রাফিল নিহত জুয়ার আসর থেকে নগদ টাকা-জুয়াখেলার সরঞ্জামসহ গ্রেফতার-২ বেগমপুরের হরিশপুর সড়কের গাছ চুরিকালে চোর পাকড়াও দামুড়হুদার ডুগডুগী কাঁচাবাজার তদারকী করলেন উপজেলা নির্বাহী অফিসার দিলারা চুয়াডাঙ্গায় করোনা পরিস্থিতিতে ভ্রাম্যমাণ সবজি ভ্যান কার্যক্রমের উদ্বোধন গাংনীর কাজীপুরে অগ্নিকাণ্ডে ৪টি বসতবাড়ী ভস্মীভূত ॥ ১০ লক্ষাধিক টাকার ক্ষতি ঝিনাইদহের গণিত-পদার্থ বিজ্ঞানের এক সময়ের মেধাবী ছাত্রের দিন কাটে পথে পথে

অস্ত্র ও মাদক মামলা পুলিশের এসআই চার দিনের রিমান্ডে

নারায়ণগঞ্জে অস্ত্র ও ফেনসিডিলসহ গ্রেফতার পুলিশের এসআই এবং তার দুই সহযোগী মাদক ব্যবসায়ির চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

জেলার সোনারগাঁও থেকে অস্ত্র ও ফেনসিডিলসহ গ্রেফতার আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক কায়কোবাদ পাঠান এবং তার দুই সহযোগী মাদক ব্যবসায়িকে আদালতে হাজির করা হয়। এসময় মামলার তদন্তকারী কর্মকর্তা ৭ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে, তাদের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মিল্টন হোসেনের আদালত এ আদেশ দেন।

এরআগে সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মেঘনা টোলপ্লাজা এলাকা থেকে ২৫ রাউন্ড গুলিসহ দুইটি বিদেশি পিস্তল ও ২শ’ ৪০ বোতল ফেনসিডিলসহ এস আই কায়কোবাদ পাঠান এবং তার দুই সহযোগী মাদক ব্যবসায়ী সোহেল মিয়া (৩২) এবং রবিন হোসেনকে (৩০) গ্রেফতার করে র‌্যাব-৩ ব্যাটালিয়ানের একটি দল। পরে র‌্যাব বাদী হয়ে তাদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় অস্ত্র ও মাদক আইনে আলাদা দুইটি মামলা করে।

 

সূত্র: সময় টিভি নিউজ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT