রবিবার, ২৫ Jul ২০২১, ০৫:৫১ অপরাহ্ন

গাংনীতে উপজেলা চোরাচালান-আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি:

গাংনী উপজেলা চোরাচালান ও আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। ২২ মার্চ সোমবার সকাল ১০টার সময় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সভাকক্ষে চোরাচালান ও আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আইন শৃঙ্খলা কমিটির উপদেষ্টা এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম,এ খালেক। বিশেষ অতিথি ছিলেন, গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী,গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রহমান,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াছমিন প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে এমএ খালেক আইন শৃঙ্খলা সভায় বলেন, আইন শৃঙ্খলা পরিস্থিতি আগের তুলনায় অনেক ভাল রয়েছে।
এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা স্বাস্থ্য ও পবিরার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহমেদ রায়হান শরীফ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান, বিশিষ্ট নেতা মনিরুজ্জামান আতু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নাজমুল হুদা বিশ্বাস, গাংনী সহকারী শিক্ষা অফিসার ওবাইদুল্লাহ, সাবেক কমান্ডার আমিরুল ইসলাম, কাজীপুর বিজিবির ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আয়নাল হক, র‌্যাব-৬, গাংনী ক্যাম্পের ডিএডি আলী হোসেন, ইটভাটা মালিক সমিতির সম্পাদক এনামুল হক, গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডামসহ সরকারী কর্মকর্তা, ইউপিচেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস, মিজানুর রহমান রানা, সোহেল আহমেদ, গোলাম ফারুক, আখেরুজ্জামান, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় চোরাচালান ও আইন শৃংখলা পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করা হয়। সীমান্তে মাদক নির্মূলে এবং রাস্তায় ইটভাটার মাটি, বাল্য বিয়ে প্রতিরোধসহ নানান পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT