মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:২৪ অপরাহ্ন

শিরোনাম
মেহেরপুর জেলা ছাত্রদলের প্রতিকী অনশন পালন মেহেরপুরে গাঁজা ও বিস্ফোরক দ্রব্য উদ্ধার,আটক-১ সিআইপি নির্বাচিত হলেন দিলীপ কুমার আগরওয়ালা জেলা ট্রাক মালিক গ্রুপের কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন এসএসসি-২০১৩ ও এইচএসসি-২০১৫ ব্যাচের পুনর্মিলনী ১১ ফেব্রুয়ারি: চলছে রেজিস্ট্রেশন মেহেরপুরের গাংনীতে ১২ কেজি গাঁজাসহ আটক-৩ চাঁপাইনবাবগঞ্জ দাফনের পাঁচমাস পর কবর থেকে উত্তোল করা হলো লাশ দর্শনায় “যুব সাহায্য সংস্থা ব্যাচ-৮৭”র কফি হাউজের উদ্বোধন ভেড়ামারা থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত ১২ জন আসামী গ্রেফতার গাংনীতে ডি বি পুলিশের হাতে দুই পলাতক আসামি আটক

বিএনপির কেন্দ্রীয় তিন নেতা করোনা আক্রান্ত, দুইজন আইসিইউ-লাইফ সাপোর্টে

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা মেজর জেনারেল (অব.) রুহুল আমিন চৌধুরী ও বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী করোনা আক্রান্ত হয়েছেন।

বুধবার (১৭ মার্চ) রাতে বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান সময়নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এরমধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান রাজধানীর ইউনাইটেড হাসপাতালে কোভিড আইসিইউতে চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থা উন্নতির দিকে।

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা মেজর জেনারেল (অব.) রুহুল আমিন চৌধুরী সিএমএইচ-এ কোভিড আইসিইউতে চিকিৎসাধীন। বুধবার সন্ধ্যায় গুরুতর হার্টঅ্যাটাকের পর লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে তাকে। তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

এছাড়া এদিন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদের করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে।

 

সূত্র: সময় ‍নিউজি টিভি

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি